বিজ্ঞাপন

বিএনপি ক্ষমতায় গেলে আবারো শুরু হবে হত্যা-নৈরাজ্য : পাপন

October 8, 2018 | 7:36 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ভৈরব : বিএনপি-জামায়াত ক্ষমতায় গেলে দেশে আবারও হত্যা, নৈরাজ্য শুরু করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি ও সংসদ সদস্য নাজমুল হাসান পাপন। তিনি বলেন, বিএনপি-জামায়াতের হাতে দেশ ও জনগণ নিরাপদ নয় । তাই দেশের উন্নয়নে আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।

সোমবার (৮ অক্টোবর) ভৈরব উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নাজমুল হাসান বলেন, ‘১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুকে হত্যা, জাতীয় চার নেতাকে হত্যা এবং ২০০৪ সালের ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় আওয়ামী লীগকে চিরতরে নিশ্চিহ্ন করার জন্য গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। সেদিন যদি ট্রাকে বোমাটি পড়তো তাহলে শেখ হাসিনাসহ আমার বাবা এবং কেন্দ্রীয় নেতারা মারা যেতেন। তাদের (বিএনপি-জামায়াত) ষড়যন্ত্র এখনো থামেনি। তারা বারবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে, এমনকি কোটালি পাড়ায় বোমা পেতে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে।’

বিজ্ঞাপন

এসময় বাংলাদেশ ক্রিকেট দল নিয়েও কথা বলেন বিসিবি সভাপতি। তিনি বলেন, বাংলাদেশ এখন আগের চেয়ে অনেক শক্তিশালী। ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কাকে হারিয়েছে। আশা করি আগামী বিশ্বকাপে বাংলাদেশ আরো ভাল কিছু উপহার দেবে।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম সেন্টুর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোল্লা মোঃ আবু কাউছার, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, ভৈরব পৌরসভার মেয়র ফখরুল আলম আক্কাছ, পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আকতারুজ্জামান খোকা প্রমুখ।

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন