বিজ্ঞাপন

টেস্টে প্রথম শতকের দেখা পেলেন হারিস সোহেল

October 8, 2018 | 9:44 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

এর আগে জাতীয় দলের জার্সিতে ৫টি টেস্ট ম্যাচ খেললেও শতকের দেখা পাননি পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান হারিস সোহেল। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে টেস্ট ক্যারিয়ারের প্রথম শতক তুলে নিলেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

দুবাই টেস্টের প্রথম দিনে প্রায় দুই বছর পর দলে ফিরে শতক তুলে নিয়েছিলেন মোহাম্মদ হাফিজ। সোমবার (৮ অক্টোবর) দ্বিতীয় দিনে ক্যারিয়ারের প্রথম শতকের দেখা পেলেন সোহেল।

দ্বিতীয় দিনের শুরুতে মোহাম্মদ আব্বাস (১) আউট হয়ে ফেরার পর আসাদ শফিককে সঙ্গী করে ১৫০ রানের বড় জুটি গড়েন হারিস সোহেল। তবে দলীয় ২৪৪ রানে আসাদ শফিক ফেরেন ব্যক্তিগত ৮০ রানে। শফিক ফিরলেও শতক তুলতে ভুল করেননি সোহেল। ২৪০ বলে ৮ চার ও ২ ছক্কা হাঁকিয়ে ১১০ রান তোলেন সোহেল। এরপর দলীয় ৪৫৬ রানে নাথান লিয়নের বলে টিম পেইনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন বাঁহাতি এই ব্যাটসম্যান। এর আগে পাঁচ টেস্ট খেলে দুটি অর্ধশতক তুলেছিলেন সোহেল।

বিজ্ঞাপন

অজিদের বিপক্ষে এই টেস্টে হাফিজ আর সোহেলের শতকে ভর করে প্রথম ইনিংসে সব উইকেট হারিয়ে ৪৮২ রান তুলেছে পাকিস্তান। প্রথম ইনিংসে পাকিস্তানের ছুঁড়ে দেয়া ৪৮৩ রানের লক্ষ্যে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিনশেষে বিনা উইকেটে ৩০ রান তুলেছে অস্ট্রেলিয়া।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন