বিজ্ঞাপন

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে, চালকসহ দুইজনের মৃত্যু

October 11, 2018 | 1:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

রাজবাড়ী : রাজবাড়ীর কালুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কার রাস্তার পাশের খাদে পড়ে দুই আরোহী মারা গেছেন।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) ভোরে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শ্যামসুন্দরপুর ব্রিজ এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার বাঙালা গ্রামের সরজল কাজীর ছেলে রিপন কাজী (৩২) ও মানিকগঞ্জ সদর উপজেলার সরূপাই গ্রমের হাসেম মোল্লার ছেলে মনির মোল্লা (৩৫)।

বিজ্ঞাপন

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ সারাবাংলাকে জানান, ঢাকা থেকে প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১১-৪০৫৪) নিয়ে রাজবাড়ী জেলার কালুখালীর লাড়িবাড়ি এলাকায় শ্বশুরবাড়ি যাচ্ছিলেন রিপন কাজী। প্রাইভেট কারে তিনি ও ড্রাইভার মনির মোল্লা ছিলেন। ভোরে প্রাইভেট কারটি রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের শ্যামসুন্দরপুর ব্রিজ এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে গাড়িটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রিপন ও মনির মারা যান।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে প্রাইভেট কারের চালক ঘুমিয়ে যাওয়ার কারণে দুর্ঘটনাটি ঘটেছে। স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় খাল থেকে প্রাইভেটকার ও মরদেহ দু’টি উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ দু’টি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

 

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন