বিজ্ঞাপন

সিরাজগঞ্জে বিএনপি অফিস ভাঙচুর

October 30, 2018 | 1:53 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বিএনপি অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের  ঘটনা ঘটেছে। এ ঘটনার জন্য বিএনপি নেতারা আওয়ামী লীগকে দায়ী করলেও আওয়ামী লীগের পক্ষ থেকে তা অস্বীকার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ইবি রোডে জেলা বিএনপি অফিসে এ ঘটনা ঘটেছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু অভিযোগ করেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএনপি কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। এসময় আশপাশের বসতবাড়িতেও হামলা চালানো হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না বলেন, আদালতের রায়ে খালেদা জিয়ার সাজা হওয়ায় সোমবার সন্ধ্যায় বিএনপি-জামায়াত নেতাকর্মীরা জেলা মহিলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ও সদর থানা আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনের বাড়িতে পেট্রোল বোমা হামলা করে। ওই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরে বিক্ষোভ মিছিল করা হয়েছে। ওই মিছিলে আমিও ছিলাম। দলের কোন নেতাকর্মী বিএনপি অফিসের দিকে যায়নি। বিএনপি নেতারা মিথ্যা অভিযোগ করছে।

এ বিষয়ে সদর থানার পরিদর্শন (অপারেশন) নুরুল ইসলাম জানান, আওয়ামী লীগের মিছিলের পেছন থেকে কে বা কারা অফিসে ইট-পাটকেল নিক্ষেপ করেছে। অগ্নিসংযোগের বিষয়টি আমাদের নজরে আসেনি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন