বিজ্ঞাপন

শেখ হাসিনার সমাবেশকে কেন্দ্র করে উজ্জীবিত সিলেটের নেতাকর্মীরা

December 20, 2018 | 3:45 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিলেট: শনিবার (২২ ডিসেম্বর) সিলেটে নির্বাচনি প্রচারে যাচ্ছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে এক জনসমাবেশে বক্তব্য রাখবেন তিনি।

শেখ হাসিনার এই সমাবেশকে জনসমুদ্রে পরিনত করতে চায় স্থানীয় আওয়ামী লীগ। তারিখ চূড়ান্ত হওয়ার পর স্থানীয় নেতারা সমাবেশ সফল করতে যাবতীয় প্রস্তুতি নিতে শুরু করেছেন। এরই মধ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে এই জনসমাবেশের আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

সেদিন ঢাকা থেকে তিনি সিলেটে পৌঁছে হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও হযরত গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজার জিয়ারত করবেন শেখ হাসিনা। এরপর তিনি আলিয়া মাদ্রাসা মাঠে নির্বাচনি সমাবেশে ভাষণ দেবেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য এবং সিলেট মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ সারাবাংলাকে বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার পূণ্যভূমি সিলেট আগমনে নেতাকর্মীরা উজ্জীবিত হয়েছেন। আগামি নির্বাচনে দলের বিজয় সুনিশ্চিত করতে প্রতিটি অঙ্গ-সংগঠনের নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে মাঠে ঝাঁপিয়ে পড়তে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আওয়ামী লীগকে নির্বাচিত করার জন্য প্রধানমন্ত্রীর জনসভাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।’

বিজ্ঞাপন

স্থানীয় নেতারা জানিয়েছেন, সমাবেশে সিলেটের ১৯ আসনের সংসদ সদস্য পদ প্রার্থীরা উপস্থিত থাকবেন। পাশাপাশি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতসহ কেন্দ্রীয় নেতারাও উপস্থিত থাকবেন।

সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ড. একে আব্দুল মোমেন বলেন, ‘আগামী ২২ ডিসেম্বরের জনসভাকে জনসমুদ্রে পরিনত করতে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। কারন, সিলেট উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কিছুই বলে দিতে হয় না। তিনি নিজ থেকে সিলেট উন্নয়নের দায়িত্ব নিয়েছেন।’

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন