বিজ্ঞাপন

‘সরকারের মিথ্যাচার সীমা অতিক্রম করেছে’

December 21, 2018 | 2:41 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: সরকারের মিথ্যাচার সীমা অতিক্রম করেছে বলে মন্তব্য করেছেন মুন্সীগঞ্জ-১ আসনে ধানের শীষের প্রার্থী বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।

শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, ‘নির্বাচনে তথাকথিত লেভেল প্লেয়িং ফিল্ডের নামে সরকারের মিথ্যাচার সীমা অতিক্রম করে এমন পর্যায়ে গিয়ে পৌঁছেছে যে, তারা দিনকে রাত, রাতকে দিন বলতে শুরু করেছে। তারই অংশ হিসেবে গতকাল আমরা নির্বাচনি এলাকায় আমার প্রতিপক্ষ প্রার্থী তার নিজ বাড়িতে হামলা এবং দলীয় অফিসে অগ্নিসংযোগের নাটক সাজিয়ে আমাদের কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করেছে।’

বিজ্ঞাপন

‘এমনকি তারা হুমকি দিচ্ছে, ধানের শীষের প্রার্থীর কোনো কর্মীকে মাঠে থাকতে দেবে না। তারা হুমকি দিয়েছে, নেতাকর্মীদের এলাকা ছাড়া করবে, তাদের জেলে পাঠাবে’— বলেন শাহ মোয়াজ্জেম হোসেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী মাহী বি. চৌধুরীর নাম উল্লেখ না করে তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে একজন দাঁড়িয়েছে, ওর নাম বলতে চাই না, ঘৃণা থেকে ওর নাম বলতে চাই না— নাটক করে। ওর বাপও প্রেসিডেন্ট ছিল এবং তাকে প্রেসিডেন্ট থেকে কীভাবে নামিয়ে দেওয়া হয়েছিল, আপনারা তা জানেন। ওর দাদাও এক সময় মন্ত্রী ছিল। চার পয়সার কাজ করেনি।’

‘এই লোক অনেক টাকার মালিক, কিন্তু ঋণ খেলাপী। সে ক্যান্ডিডেট হতে পারে না। কিন্তু কেমনে, কেমনে কোর্টকে ম্যানেজ করে, কীভাবে কোর্ট থেকে একটা স্টে-অর্ডার বের করে নিয়ে ক্যান্ডিডেট হয়ে গেল। এখন এলাকায় গিয়ে দেখে শাহ মোয়াজ্জেমের আর কিছু না থাক, এলাকায় স্নেহ ভালোবাসা আছে। তার সঙ্গে ধানের শীষ মিলে আমাদের সাপোর্ট ৯০ ভাগের ওপরে। যদি একটা স্বচ্ছ ভোট হয়, তাহেল আমরা ৯০ ভাগ ভোট পাব। আর যদি না পাই, তাহলে রিজাইন দেবো’,— বলেন শাহ মোয়াজ্জেম হোসেন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, ‘আবার আপনি প্রধানমন্ত্রী হবেন, হয়ে যান। নির্বাচন কেন দিলেন? এভাবে প্রহসন করার মানেটা কী? এইভাবে মানুষকে যন্ত্রণা দেওয়া, কষ্ট দেওয়ার মানেটা কী? আমি একজন মুক্তিযোদ্ধা, আমি একজন ভাষাসৈনিক, যারা এ দেশকে তৈরি করেছে, তাদের মাঝে আমি একজন।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী সদস্য তাবিথ আউয়াল, যুবদল নেতা এইচ এম সাইফ আলী খানসহ অন্যরা।

সারাবাংলা/এজেড/টিআর

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন