বিজ্ঞাপন

‘বিএনপি একটি দুর্নীতির কারখানা’

December 23, 2018 | 8:30 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: বিএনপিকে দুর্নীতির কারখানা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) সন্তান গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

রোববার (২৩ ডিসেম্বর) বিকেলে রূপগঞ্জ ইউনিয়নের গুতিয়াব এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ শেষে তিনি এ কথা বলেন।

গোলাম মর্তুজা পাপ্পা বলেন, শয়তানও এতিমের টাকা মেরে খায় না, যা খালেদা জিয়া খেয়েছেন। তারা এমনই দুর্নীতিবাজ।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, খুনি তারেক রহমান রাষ্ট্রক্ষমতা চিরস্থায়ী করার জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা করে আওয়ামী লীগের ২৩ জন নেতাকর্মীকে হত্যা করেছিল। বিদেশে বসে এবার খুনি তারেক নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। কিন্তু বাংলার মানুষ সেই ষড়যন্ত্রে পা দেবে না।

নারায়ণগঞ্জ-১ আসনে ধানের শীষের প্রার্থী কাজী মনিরের প্রসঙ্গ টেনে গাজী গোলাম মর্তুজা বলেন, কাজী মনির গত ১০ বছরে একটি জুমার নামাজও রূপগঞ্জে পড়েননি। তিনি রূপগঞ্জের কোনো উন্নয়ন করেননি। বিএনপির কর্মীদের ভালো করে চেনেনও না। খালেদা জিয়া খেয়েছে এতিমের টাকা, আর কাজী মনির খেয়েছে শ্রমিকের টাকা। যেমন নেতা, তেমন তার কর্মী। সুতরাং আপনারা ভুল সিদ্ধান্ত নেবেন না।

নৌকার পক্ষে ভোট চেয়ে তিনি বলেন, নৌকা উন্নয়ন ও গণতন্ত্রের প্রতীক। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এজন্য আগামী ৩০ ডিসেম্বর সারাদিন নৌকায় ভোট দিতে হবে।

বিজ্ঞাপন

এসময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহসভাপতি রূহুল আমিন, আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন মেম্বার, আব্দুল্লাহ আল মামুন, সাবেক ছাত্রলীগ নেতা মামুনসহ অন্যরা।

সারাবাংলা/এসজে/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন