বিজ্ঞাপন

মেহেরপুরে নিজের পানক্ষেতে কৃষককে কুপিয়ে হত্যা

January 2, 2019 | 10:34 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।। 

বিজ্ঞাপন

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার বলিয়ারপুর কানাইপুকুর মাঠের পানক্ষেতে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পান বরজ পাহারা দিতে গেলে মঙ্গলবার (১ জানুয়ারি) রাতের প্রথম প্রহরে কোন এক সময় এ ঘটনা ঘটে।

নিহত কৃষকের নাম মিনারুল ইসলাম (৩৫)। তিনি বলিয়ারপুর গ্রামের খাকছার আলীর ছেলে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সন্ধ্যায় নিজের পান বরজ দেখতে যান মিনারুল। কিন্তু দীর্ঘ সময় পার হলেও তিনি বাড়ি না ফেরায় তাঁর ভাইয়ের ছেলে রাসেল তাঁকে পান বরজে খুঁজতে গিয়ে চাচার লাশ পড়ে থাকতে দেখে। এ সময় দু’জন মুখোশধারী তাকেও অস্ত্র নিয়ে তাড়া করে। প্রাণ বাঁচাতে সেখান থেকে দ্রুত পালিয়ে আসে সে। পরে এলাকবাসীকে সাথে নিয়ে ঘটনাস্থলে যায়। খবর পেয়ে  পুলিশের একটি টিম রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন

লাশের শরীরে এলোপাতাড়ি কোপানোর চিহ্ন রয়েছে উল্লেখ করে ওসি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে নাকি অন্য কোন কারণে তাঁকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

মিনারুলের বাবা খাকছার আলী জানিয়েছেন, তার ছেলে এলাকায় ভালোমানুষ হিসেবে পরিচিত ছিলেন। তাঁর সঙ্গে কারো শত্রুতা ছিল না। কিন্তু কয়েকদিন থেকে তাঁর বরজের পান চুরি হচ্ছিল বলে নিজেই গতরাতে বরজ পাহারা দিতে গিয়েছিলেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন