বিজ্ঞাপন

ভিয়ারিয়ালের বিপক্ষে জেতার সুযোগ ছিল: কোর্তোয়া

January 4, 2019 | 12:52 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

লা লিগায় আবারো পয়েন্ট খুইয়েছে ক্লাব রিয়াল মাদ্রিদ। বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) ভিয়ারিয়ালের বিপক্ষে খেলতে নেমে ২-২ গোলে ড্র করেছে সান্তিয়াগো সোলারির দল। তবে এই ম্যাচে রিয়ালের জয়ের সুযোগ ছিল বলে মনে করেন রিয়াল গোলরক্ষক থিবো কোর্তোয়া।

ভিয়ারিয়ালের মাঠে ম্যাচের শুরুতেই ধাক্কা খায় রিয়াল। ম্যাচের চার মিনিটেই স্প্যানিশ মিডফিল্ডার সান্তি কাজোরলা গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন। তবে সেই ধাক্কা কাটিয়ে উঠতে সময় নেয়নি লস ব্লাঙ্কোসরা। ম্যাচের সাত মিনিটে রিয়ালের হয়ে গোলটি করেন করিম বেনজেমা। এরপর ম্যাচের ২০ মিনিটে রাফায়েল ভারানের গোলে এগিয়ে যায় রিয়াল। তাতেই এগিয়ে থেকে বিরতিতে যায় সোলারির ছাত্ররা।

দ্বিতীয়ার্ধে গ্যারেথ বেলের পরিবর্তে মাঠে নামেন ইসকো। তবে বিরতি থেকে ফিরে স্বাগতিকদের রক্ষণভাগে ফাটল ধরাতে পারেনি। উল্টো ম্যাচের ৮২ মিনিটে কাজোরলার হেড থেকে বল জড়ায় রিয়ালের জালে। তাতেই ২-২ গোলে সমতায় ফেরে ভিয়ারিয়াল।

বিজ্ঞাপন

ম্যাচ শেষে রিয়াল গোলরক্ষক কোর্তোয়া বলেন, ‘ম্যাচ জেতার জন্য আমাদের অনেক সুযোগ ছিল। আমরা ম্যাচের অনেকটা সময়ই নিজেদের নিয়ন্ত্রণে রেখেছিলাম এবং ভিয়ারিয়ালের চেয়ে বেশি আক্রমণ করেছি।’

তবে এই মুহুর্তে রোববারের (৬ জানুয়ারি) ম্যাচের দিকেই তাকাতে চাইছেন রিয়াল গোলরক্ষক, ‘আমরা এখন পরের ম্যাচের কথাই ভাবছি এবং এই ম্যাচ জিততে চাইবো। আমরা এই ম্যাচের জন্য প্রস্তুত।’

এ নিয়ে ১৭ ম্যাচ ৩০ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের চারে আছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন