বিজ্ঞাপন

কক্সবাজারে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

January 8, 2019 | 10:03 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার (০৮ জানুয়ারি) ভোর রাতে টেকনাফের দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

র‍্যাব জানিয়েছে, তারা ঘটনাস্থল থেকে ৪০ হাজার ইয়াবা, গুলি ও অস্ত্র উদ্ধার এবং মাদক পাচারে ব্যবহৃত কাভার্ড ভ্যান জব্দ করেছে।

ঘটনায় নিহত দুই মাদক ব্যবসায়ী হচ্ছেন সাব্বির হোসেন (২৫) ও হাফিজুর রহমান (৩৫)। নিহত সাব্বির হোসেন হলেন, বাগেরহাট জেলার চিতলমারী’র বরবাড়িয়া গ্রামের মো. ইব্রাহীম শেখের ছেলে। আর নিহত হাফিজুর রহমান হলেন, ঢাকার সাভারের নগরকুন্ডা গ্রামের মো. আব্দুল মতিনের ছেলে।

বিজ্ঞাপন

টেকনাফ অফিসের র‌্যাবের (ভারপ্রাপ্ত) কোম্পানি কমান্ডার এএসপি শাহ আলম জানান, টেকনাফ থেকে কক্সবাজার যাওয়ার পথে দমদমিয়া এলাকায় র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করার সময় র‍্যাবের সদস্যরা মাদক পাচারকারীদের গাড়ি থাকানোর চেষ্টা করলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

পরে ঘটনাস্থল থেকে সাব্বির এবং হাফিজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওই সময় বাকী আরও ২ মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। আর ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় অস্ত্র, গুলি ও ইয়াবা।

সারাবাংলা/ আরএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন