বিজ্ঞাপন

রাজশাহীতে অপহরণ চক্রের ৬ সদস্য গ্রেফতার

January 15, 2019 | 5:35 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাজশাহী: রাজশাহীতে অপহরণ ও ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এরা সংঘবদ্ধ চক্রের মাধ্যমে ব্যাগ, মোবাইল ও স্বার্ণালঙ্কার ছিনতাই এবং অপহরণ করতো। মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকেল ৩ টায় দিকে মহানগর পুলিশের সদর দফতরের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ কমিশনার একেএম হাফিজ আক্তার।

পুলিশ কমিশনার বলেন, ‘সোমবার (১৪ জানুয়ারি) রাজশাহী মহানগরীর চন্দ্রপুকুরের নাজিম উদ্দিনের ছেলে ফায়সাল আহমেদকে আসামি উল্লাস হোসেন বন্ধু পরিচয়ে ডেকে নিয়ে যায়। পরে ফয়সালকে জুবেল ও তানভির নওদাপড়া বালিকা বিদ্যালয়ের পিছনে একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় আটকে রাখে। এরপর অন্যরা আসলে তাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর করে এবং তাকে মেরে ফেলার ভয় দেখায়। এসময় আসামিরা তার বাবার কাছে ফোন করিয়ে ৫ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ফয়সালের বাবা বিকাশের মাধ্যমে আসামিদের মোবাইলে ৩ হাজার টাকা পাঠায়। খবর পেয়ে শাহমখদুম থানা পুলিশ অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতার করে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে পালিয়ে যাওয়া বাকিদের গ্রেফতার করে পুলিশ।’

আটকরা হলো, নাটোর জেলার বাঘাতিপাড়া থানার মিস্ত্রি পাড়া এলাকার আব্দুল মতিনের ছেলে রাজু আহমেদ (২৪)। নওদাপাড়া এলাকার জার্জিস আলমের ছেলে জামিল হোসেন টুটুল (২১), একই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে বিজয় (২২) ও মধ্যনওদাপাড়ার মৃত রমজান আলীর ছেলে রায়হান ইসলাম (২৩),  হাটনওদাপাড়া এলাকার নাদিম হোসেনের ছেলে উল্লাস হোসেন জুবেল ও বড়বনগ্রাম রায়পাড়া এলাকার মোজাম্মেল হকের ছেলে তানভির আহমেদ অনিক (১৯)।

বিজ্ঞাপন

আটকদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানার চন্দ্রপুকুর গ্রামের মৃত কাজিমুদ্দিনের ছেলে নাজিম উদ্দিন বাদী হয়ে সোমবার (১৪ জানুয়ারি) শাহমখদুম থানায় একটি মামলা করেছেন। এই মামলায় তাদের আটক দেখানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মহানগর পুলিশের শাহমখদুম ডিভিশনের উপ-পুলিশ কমিশনার হেমায়েত উল্লাহ, ডিসি তারিকুল ইসলাম, মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতে খায়ের আলমসহ অন্যান্যরা।

সারাবাংলা/এসএম/এমএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন