বিজ্ঞাপন

‘ওলামা লীগের কার্যক্রম অনৈতিক-বেআইনি, আ.লীগের সঙ্গে সম্পর্ক নেই’

January 21, 2019 | 8:57 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঢাকা: আওয়ামী ওলামা লীগের ব্যানারে চালানো বিভিন্ন সময়ের কার্যক্রমকে অনৈতিক ও বেআইনি বলে ঘোষণা দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

সোমবার (২১ জানুয়ারি) দলটির দফতর সম্পাদক ড. মো. আবদুস সোবহান মিয়ার (গোলাপ) সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। এতে বলা হয়, আওয়ামী লীগের সঙ্গে আওয়ামী ওলামা লীগের কোনো সম্পর্ক নেই।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভিন্ন গণমাধ্যমে আওয়ামী ওলামা লীগের ব্যানারে বিপিএল ক্রিকেট নিষিদ্ধের দাবি জানানোর সংবাদ প্রকাশিত হয়েছে। আওয়ামী ওলামা লীগ নাম ব্যবহার করে এ ধরনের কর্মকাণ্ড অনৈতিক ও বেআইনি। আওয়ামী ওলামা লীগ নামে এই মুহূর্তে বাংলাদেশ আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠন অথবা এই নামে কোনো পর্যায়ে কোনো ধরনের কমিটি নেই এবং প্রকাশিত সংবাদের সঙ্গে আওয়ামী লীগের কোনো ধরনের সম্পর্ক নেই।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট সবাইকে এ ধরনের অনৈতিক ও বেআইনি কার্যক্রম থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের নীতিবিরোধী কর্মকাণ্ড পরিচালনার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বিজ্ঞপ্তিতে।

উল্লেখ্য, সোমবার (২১ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানবন্ধনে বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লীগ ( বিপিএল) বন্ধের দাবি জানায় ওলামা লীগ নামে একটি সংগঠন। বিপিএলের পাশাপাশি আইপিএলকেও নিষিদ্ধের দাবি জানায় এর আগে নারীদের ফুটবল খেলা নিষিদ্ধের দাবি জানানো এই সংগঠনটি।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন