বিজ্ঞাপন

ঢাকা উত্তরে আ. লীগের প্রার্থী কে, জানা যাবে ২৬ জানুয়ারি

January 23, 2019 | 2:42 pm

।  সিনিয়র করেসপন্ডেন্ট।।
ঢাকা: উত্তর ঢাকা সিটি করপোরেশন উপনির্বাচন আওয়ামী লীগের দলীয় প্রার্থী কে হবেন, তা জানা যাবে আগামী ২৬ জানুয়ারি। এদিন  দলটির মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী ঠিক করা হবে।  একইসঙ্গে কিশোরগঞ্জ-১ আসনে পুনঃনির্বাচনেও দলীয় প্রার্থী ঠিক করবে ক্ষমতাসীন আওয়াম লীগ।   বুধবার (২৩ জানুয়ারি) দুপুরে বনানীতে বিআরটিএ-এর প্রধান কার্যালয়ে সংস্থাটির কর্মকর্তাদের সঙ্গে বৈঠককালে দলটির সাধারণ সম্পাদক ও সেতমন্ত্রী এই  তথ্য জানান।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, ‘২৬ জানুয়ারি দলের মনোনয়ন বোর্ডের সভায় ঢাকা উত্তর সিটি করপোরেশন ও কিশোরগঞ্জ-১ আসনের উপনির্বাচনের প্রার্থী ঠিক করা হবে। ’ তিনি বলেন,  ‘এরই মধ্যে সিটি করপোরেশন ওয়ার্ডে দলীয় প্রার্থী ঠিক করা হচ্ছে। আগামী ২৬ জানুয়ারির বৈঠকেই ঢাকা মহানগরীর সব ওয়ার্ডের দলীয় প্রার্থী ঠিক করা হবে। ’

 আরও পড়ুন: ডিএনসিসি নির্বাচনে বাধা নেই

মেয়র পদের আগের প্রার্থী থাকবেন কি না, সে সিদ্ধান্ত মনোনয়ন বোর্ডেই নেওয়া হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘কিশোরগঞ্জ-১ আসনে সৈয়দ আশরাফুল ইসলামের পরিবারে কেউ যোগ্য থাকলে তিনি মনোনয়ন পেতে পারেন। ’ তবে সবকিছুর আগে যোগ্য ও জনপ্রিয় ব্যক্তিরাই মনোনয়নের দৌড়ে এগিয়ে থাকবেন বলেও তিনি জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এসএ/ এমএনএইচ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন