বিজ্ঞাপন

কবিরহাটে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার আরও ১

January 24, 2019 | 1:48 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নোয়াখালী : নোয়াখালীর কবিরহাট উপজেলার নবগ্রামে সিঁধকেটে ঘরে ঢুকে এক নারীকে গণধর্ষণের মামলায় আরও একজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) ভোরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার দশবাহী গ্রামে এক আত্মীয়ের বাড়ি থেকে জামাল উদ্দিন (২৬) নামে এক আসামিকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। জামাল কবিরহাট উপজেলার নবগ্রামের বাসিন্দা।

এ নিয়ে চাঞ্চল্যকর এই মামলায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হলো।

বিজ্ঞাপন

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জানান, পুলিশের তদন্ত এবং মামলার প্রধান আসামি জাকির হোসেনের দেওয়া তথ্য অনুযায়ী ঘটনায় জড়িত হিসেবে জামালের নাম উঠে আসে। এরপর সে এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

কবিরহাটে গৃহবধূকে গণধর্ষণ মামলা ডিবিতে

এদিকে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক খলিল উল্যাহ জানান, নির্যাতিত নারীর শারীরিক পরীক্ষার প্রতিবেদন বুধবার (২৩ জানুয়ারি) পুলিশ সুপারের কার্যালয়ে পাঠানো হয়েছে। তবে প্রতিবেদনে কি রয়েছে তা প্রকাশ করতে রাজি হননি তিনি।

বিজ্ঞাপন

উল্লেখ্য নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে গত ১৮ জানুয়ারি শুক্রবার মধ্যরাতে ঘরে সিঁধকেটে এক নারীকে ধর্ষণ করা হয়। ঘটনায় পরদিন ওই নারী জাকির হোসেন জহির নামে একজনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ৪-৫ জনকে আসামি করে কবিরহাট থানায় মামলা দায়ের করেন। পুলিশ ওইদিনই প্রধান আসামি জাকিরকে গ্রেপ্তার করে। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে আরো চারজনকে গ্রেপ্তার করা হয়। মামলাটি তদন্ত করছে জেলা গোয়েন্দা পুলিশ।

সারাবাংলা/এসএমএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন