বিজ্ঞাপন

নিরাপদ খাদ্য নিশ্চিতে সরকার দৃঢ়প্রতিজ্ঞ: খাদ্যমন্ত্রী

March 7, 2019 | 2:42 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সরকার দৃঢ়প্রতিজ্ঞ। সে লক্ষ্যেই সরকার কাজ করে যাচ্ছে। কোনোভাবেই খাদ্যে ভেজাল শব্দটি রাখা যাবে না। সুস্থ এবং ভালোভাবে বেঁচে থাকার জন্য ভেজালমুক্ত খাদ্য সব চেয়ে বেশি প্রয়োজন।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে নওগাঁ সদর উপজেলা অডিটোরিয়ামে নিরাপদ খাদ্য আইন-২০১৩ বাস্তবায়নে জনসচেতনতামূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

আরও পড়ুন: খাদ্য নিয়ে কারসাজি চলবে না: খাদ্যমন্ত্রী

বিজ্ঞাপন

এ সময় মন্ত্রী বলেন, সুস্থ জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় শতভাগ নিরাপদ খাদ্য নিশ্চিত করার কোনো বিকল্প নেই। নিরাপদ খাদ্য নিশ্চিতে সরকারের পাশাপাশি সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন: পুষ্টি ও নিরাপদ খাদ্য নিশ্চিত করতে কাজ করছি: খাদ্যমন্ত্রী

বাংলাদেশ নিরাপদ খাদ্য কতৃপক্ষ ও জেলা প্রশাসনের আয়োজনে নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক আরিফুর রহমান অপু নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মাহফুজুর রহমান রাজশাহী আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মনিরুজ্জামান,পুলিশ সুপার ইকবাল হোসেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাহাবুবুর রহমানসহ অনেকে।

বিজ্ঞাপন

এর আগে সকালে জেলা প্রশাসনের আয়োজনে একটি র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

সারাবাংলা/এমএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন