বিজ্ঞাপন

উত্তরায় শিশু গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

March 26, 2019 | 7:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

রাজধানীর উত্তরায় ছয় তলার একটি ফ্ল্যাট থেকে  বৈশাখী (১২) নামের শিশু গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে উত্তরা তিন নম্বর সেক্টরের ১৮ নম্বর সড়কের পাঁচ নম্বর ভবন থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। শিশু বৈশাখীকে হত্যা করা হয়েছে এমন অভিযোগে বাড়ির সামনে শিশুর স্বজনদের নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মরত জনৈক রিফাত ফেরদৌসের বাসায় কাজ করতো বৈশাখী। বাসাটিতে স্ত্রী, এক সন্তান ও গৃহকর্মীকে নিয়ে থাকেন তারা।

ডিএমপির উত্তরা জোনের সহকারী কমিশনার কামরুজ্জামান জানান, খবর পেয়ে সেই বাসায় যান পুলিশ সদস্যরা। এরপর দরজা ভেঙে ভিতরে ঢুকে শিশুটির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

বিজ্ঞাপন

রিফাত ও তার স্ত্রীর বরাত দিয়ে কামরুজ্জামান বলেন, ছুটির দিন হওয়ায় তারা দেরি করে ঘুম থেকে ওঠেন। এরপর পাশের ঘরের দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকির পরেও দরজা না খোলায় পুলিশে খবর দেন।

এদিকে শিশুটির মৃত্যু খবরে আত্মীয়-স্বজনরা ছুটে আসে। তারা অভিযোগ করেন শিশুটিকে হত্যা করা হয়েছে। এলাকার লোকজনকে সঙ্গে নিয়ে বিক্ষোভ করতে থাকেন তারা। একপর্যায়ে বাসার নিচতলা থেকে আসবাবপত্র বের করে আগুন ধরিয়ে দেন। আগুন নেভাতে ফায়ার সার্ভিস কর্মীরা গেলেও সেখানে তাদের ঢুকতে দেননি বিক্ষোভকারীরা। এছাড়াও বাড়ির দিকে ইট-পাটকেল ছোড়েন।

 সন্ধ্যার দিকে গৃহকর্তা রিফাতকে  প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য উত্তরা পশ্চিম থানা পুলিশ আটক করেছে বলে নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন