বিজ্ঞাপন

নিখোঁজের ৭দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

April 7, 2019 | 11:25 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফেনী: ফেনীতে নিখোঁজের সাত দিন পর আরাফাত হোসেন শুভ (১৩) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ এপ্রিল) রাতে সদর উপজেলার মাথিয়ারার তেমুহনী বাজারের পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

মৃত আরাফাত ফেনী সদর উপজেলার কাশিমপুর গ্রামের ইমাম হোসেনের ছেলে। সে স্থানীয় মাদার কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

পুলিশ ও মৃতের স্বজনরা জানায়, গত ৩১ মার্চ বিকেলে সাইকলে নিয়ে বাজারে গিয়ে নিখোঁজ হয় আরাফাত হোসেন শুভ। অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে স্বজনা পুলশিকে বিষয়টি জানান। ঘটনার এক সপ্তাহ পর শনিবার রাতে মাথিয়ারার তেমুহনী বাজারের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে। এ সময় তার সাইকেলটিও উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় পাছগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক বলেন, ‘ঘটনার সাথে জড়িত যেই হোক তাদের আইনের আওতায় আনা হোক।’ এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেছেন তিনি।

বিজ্ঞাপন

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করছে।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন