বিজ্ঞাপন

নার্সকে গণধর্ষণের পর হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

May 9, 2019 | 5:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স শাহীনূর আক্তার তানিয়াকে গণধর্ষণ ও হত্যার প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করছে বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠন। মানববন্ধনে অবিলম্বে গ্রেফতার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৯ মে) সকালে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের সামনে এ মানববন্ধন ও সমাবেশে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, ডেপুটি সিভিল সার্জন মজিবুর রহমান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএম) এর সাধারণ সম্পাদক ওয়াহাব বাদল, বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএস) এর সভাপতি আব্দুস সালামসহ অন্যরা।

আরও পড়ুন: চলন্ত বাসে নার্সকে ধর্ষণের পর হত্যার অভিযোগ, আটক ২

অপরদিকে শহরের কালীবাড়ি মোড়ে জেলা মহিলা পরিষদের উদ্যোগে আরেকটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ মহিলা পরিষদের সভাপতি অ্যাডভোকেট মায়া ভৌমিক, নারীনেত্রী সুলতানা রাজিয়া, বিলকিস বেগমসহ অন্যরা।

বিজ্ঞাপন

আরও পড়ুন: কিশোরগঞ্জে বাসে গণধর্ষণ: ৫ আসামির ৮ দিন করে রিমান্ড

গত (৬ মে) বিকেলে রাজধানীর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত নার্স তানিয়া নিজ বাড়িতে আসার জন্য রাজধানী ঢাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে করে রওনা হন। বাসটি কিশোরগঞ্জ-ভৈরব সড়কের বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের বিলপাড় গজারিয়া জামতলী পৌঁছাv পর বাসের চালক ও সহকারীসহ অন্যরা শাহীনূরকে ধর্ষণ করে চলন্ত বাস থেকে ফেলে দেন।

ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ওই এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধারের পর রাত পৌনে ১১টার দিকে তানিয়াকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন