বিজ্ঞাপন

শাকিব-বুবলিকে নাচাবেন বলিউড কোরিওগ্রাফার

May 12, 2019 | 2:59 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বলিউডের কোরিওগ্রাফার পবন শেঠি ও বব এখন ঢাকায়। ঢালিউডের ‘পাসওয়ার্ড’ ছবির একটি গানের কোরিওগ্রাফি করতেই ঢাকা এসেছেন দুই কোরিওগ্রাফার।

বিজ্ঞাপন

পবন ও বব জুটি আজ (১২ মে) এফডিসিতে গানের কাজ শেষ করেই ভারত ফিরে যাবেন। আর পাসওয়ার্ড ছবির ইউনিট চলে যাবে তুরস্ক। সেখানে ভারতীয় আরেক কোরিওগ্রাফার বাবা যাদব করবেন দুটি গানের কোরিওগ্রাফি।

মালেক আফসারী সারাবাংলাকে বলেন, ‘পবন ও বব তরুণ। তবে কাজ করে দুর্দান্ত। ওরা বলিউডে নিয়মিত কাজ করে। সালমান খান, এ আর রহমানসহ বলিউডের প্রায় সবার সঙ্গেই কাজ করে পবন ও বব। সম্প্রতি ‘‘দিলবার’’ গানের যে রিমেক হয়েছে সেই কাজটিও করেছে তারা।’

কোরিওগ্রাফি

‘পাসওয়ার্ড’ ছবির পোস্টার

তাদের কাজে মুগ্ধ মালেক আফসারী আরও জানান, পবন ও বব যে গানটির কোরিওগ্রাফি করছেন সেই গানের শিরোনাম ‘ঈদ মোবারক’। ঈদে মুক্তি পাবে ‘পাসওয়ার্ড’ ছবিটি। তাই ঈদ মোবারক গানটি খুবই প্রসঙ্গিক ও ভালো লাগার মতো করা হচ্ছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

অন্যদিকে পবন শেঠি তার ইন্সটাগ্রামে শাকিব খানের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন। আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন- বাংলাদেশের কিং খান শাকিব খানের সঙ্গে রিহার্সেল করছি। সঙ্গে আরও আছেন নায়িকা বুবলি এবং ডিএমএস ফ্ল্যাস ডান্স কোম্পানির নৃত্যশিল্পীরা।

শনিবার (১১ মে) প্রকাশ পেয়েছে পাসওয়ার্ড ছবির প্রথম পোস্টার।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন