বিজ্ঞাপন

শামি আবারো আসামি

July 10, 2019 | 3:39 pm

বিশ্বকাপ ডেস্ক

বিশ্বকাপে ভারতের হয়ে দ্বিতীয় হ্যাটট্রিক নিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন পেসার মোহাম্মদ শামি। ৪ ম্যাচে শামির শিকার ১৪ উইকেট। টানা তিন ম্যাচে চার বা তার বেশি উইকেটের কৃতিত্ব দেখিয়েছেন। এমন দুর্দান্ত পারফরম্যান্সের পরও নিউজিল্যান্ডের বিপক্ষে সেমি ফাইনালে একাদশে জায়গা পাননি শামি। যা নিয়ে রীতিমতো তোলপাড়। তবে সেই আলোচনার থেকেও বড় আলোচনা শুরু হয়েছে শামিকে নিয়ে।

বিজ্ঞাপন

কদিন আগেই স্ত্রী হাসিন জাহানকে জড়িয়ে কম ঝামেলা পোহাতে হয়নি শামিকে। মামলাও হয় তার বিরুদ্ধে। সেখান থেকে এখনও রেহাই পাননি। পরকীয়ার অভিযোগ এনে কোর্টে মামলা করেন তার স্ত্রী হাসিন জাহান। এ ঘটনায় যদিও বেকসুর খালাস পেয়েছেন শামি। কিন্তু তার স্ত্রী হাসিন জাহান এখনও ফেরেননি শামির ঘরে।

বিশ্বকাপ চলাকালীন আবারো আসামির কাঠগড়ায় শামি। এবারও নারী কেলেঙ্কারিতে জড়িয়েছেন ভারতীয় এই পেসার। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অচেনা এক নারীকে মেসেজ দিয়ে বিরক্ত করছেন এই ক্রিকেটার, এমনটাই অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

সেই মেসেজ গুলোর স্ক্রিনশট নিয়ে টুইটারে একটি পোস্টও করেছেন সোফিয়া নামের ওই নারী। সেখানে ক্যাপশনে সোফিয়া লিখেছেন, ‘কেউ আমাকে বলতে পারবেন ১.৪ মিলিয়ন ফলোয়ার থাকা একজন ক্রিকেটার কেন বারবার আমাকে মেসেজ দিচ্ছে?’

স্ক্রিনশটে দেখা যায় ওই নারীকে ‘শুভ অপরাহ্ন’ জানিয়ে একটি মেসেজ দিয়েছেন শামি। সোফিয়ার টুইটের জবাব দিয়ে এক ভারতীয় লিখেছেন, ‘ইংল্যান্ডে বসে একাকীত্ব বোধ করছেন শামি!’

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: হুঙ্কার রুটের, সেমিতে ছাড় দিবে না ইংল্যান্ড

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন