বিজ্ঞাপন

ভারতে দ্বিতীয় ম্যাচেও ড্র করলো বিসিবি একাদশ

July 19, 2019 | 4:30 pm

স্পোর্টস ডেস্ক

ভারতে ড: কে থিম্মপায়া স্মৃতি মাল্টি অল ইন্ডিয়া ক্রিকেট টুর্নামেন্টে খেলছে বিসিবি একাদশ। নিজেদের দ্বিতীয় ম্যাচে ড: পাতিল ক্রিকেট একাডেমির সাথে ড্র করেছে বিসিবি একাদশ। ভারতকে চার জোনে বিভক্ত করে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে এই টুর্নামেন্টে। আর এর মাঝে একমাত্র বিদেশী দল হিসেবে টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে বিসিবি একাদশ। তাইজুল, তাসকিনের দারুণ বোলিংয়ের পরেও ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে বিসিবি একাদশকে।

বিজ্ঞাপন

টস জিতে বিসিবি একাদশকে ফিল্ডিংয়ে পাঠায় পাতিল ক্রিকেট একাডেমি। তাইজুল ইসলামের দারুণ বোলিংয়ের পরও ৩৩১ রান তোলে পাতিল ক্রিকেট একাডেমি। প্রথম ইনিংসে ৩৩.৫ ওভার বল করে ছয় উইকেট তুলে নেয় এই বাঁহাতি স্পিনার। এরপর ব্যাট করতে নেমে জহুরুল ইসলাম এবং সাদমান ইসলাম দারুণ সূচনা এনে দেয়। তবে কাজী নজরুল ইসলামের ৮৭ রান ছাড়া বাকিরা তেমন কোনো বড় স্কোর গড়তে না পারায় শেষ পর্যন্ত ৩০৬ রানে অল আউট হয় বিসবি একাদশ।

দ্বিতীয় ইনিংসে টাইগার পেসার তাসকিন আগুন ঝরা বোলিং করে তুলে নেন পাঁচটি উইকেট। এরপরেও ৩১১ রান তোলে পাতিল ক্রিকেট একাডেমি। বিসিবি একাদশের সামনে ৩৩৭ রানের বড় লক্ষ্য ছুঁড়ে দেয় পাতিল ক্রিকেট একাডেমি।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারায় মুমিনুল হকের দল। তবে অধিনায়ক মুমিনুল আর নাজমুল হোসেন শান্ত মিলে দলের হাল ধরেন। মুমিনুল ৪৫ রান করে আউট হয়ে গেলেও শান্ত অপরাজিত থাকেন ৫৯ রানে। শেষ পর্যন্ত বিসিবি একাদশ ১৫৬ রান তোলার পর ম্যাচটি ড্র ঘোষণা করা হয়।

বিজ্ঞাপন

বিসিবি একাদশ: সাদমান, জহুরুল ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আরিফুল হক, নাইম হাসান, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ ও শহিদুল ইসলাম।

আরও পড়ুন: ভারতে পাঁচ উইকেট শিকার তাসকিনের

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন