বিজ্ঞাপন

ছেলেধরা অপপ্রচার: কুমিল্লায় গ্রেফতার ১

July 25, 2019 | 2:37 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুমিল্লা: পদ্মাসেতুতে মাথা প্রয়োজন বলে ফেসবুকে গুজব ছড়ানো এবং প্রধানমন্ত্রী ও সড়ক পরিবহন মন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করার অপরাধে শামীম হোসেন নামের এক গাড়ী চালককে গ্রেফতার করেছে কুমিল্লা ডিবি পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২৫ জুলাই) ভোরে জেলার বুড়িচং উপজেলার নাজিরা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম এ তথ্য জানান।

শামীম হোসেনের কাছ থেকে উদ্ধার করা মোবাইল ফোনে তার ফেসবুক আইডি থেকে ‘মাথা কেটে নিচ্ছে নিরীহ মানুষের’ এমন অপপ্রচার চালাতে দেখা গেছে। ওই আইডি থেকে পদ্মা সেতু নির্মাণের জন্য মাথা লাগবেই পোষ্টটি শেয়ার করা হয় এবং অশালীন ভাষা সম্বলিত প্রধান মন্ত্রী ও সড়ক পরিবহন মন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করা হয় বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। এর আগে জেলার তিতাস উপজেলার মাছিমপুর থেকে খোকন মিয়া নামের একজনকে একই কারণে গ্রেফতার করা হয়েছিল।

এ পর্যন্ত ছেলে ধরা গুজবে জেলায় তিনটি গণপিটুনির ঘটনায় ৫ জনকে উদ্ধার করে চিকিৎসা সেবা দেয়া হয়েছে বলেও জানানো হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাখাওয়াত হোসেন এবং আবদুল্লাহ আল মামুন সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সারাবাংলা/ইএইচটি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন