বিজ্ঞাপন

ফরিদপুরে দুই দুর্ঘটনায় প্রাণহানির সংখ্যা বেড়ে ১১

August 24, 2019 | 6:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফরিদপুর: পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে মৃতের সংখ্যা বেড়ে ১১-তে দাঁড়িয়েছে। শনিবার (২৪ আগস্ট) বেলা ২টার দিকে ফরিদপুর সদর উপজেলার ধুলদী ও ২.৩০-এর দিকে নগরকান্দা উপজেলার তালমা নামক স্থানে দুর্ঘটনাগুলো ঘটে। প্রথম দুর্ঘটনায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারালে ৮ জন ও দ্বিতীয় দুর্ঘটনায় বাস অটো-রিকশাকে চাপা দিলে ৩ জন মারা যান।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিস জানিয়েছে, বেলা ২টার দিকে ঢাকা থেকে গোপালগঞ্জগামী কমফোর্ট হাইওয়ের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে চাপা দেয় ও ধুলদী বাজার সংলগ্ন ব্রিজের রেলিং ভেঙে নিচে পড়ে যায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৬জনের মৃত্যু হয়। হাসপাতালে মারা যান আরও ২জন। এছাড়া আহত হন কমপক্ষে ২০ জন।

বিজ্ঞাপন

রাজবাড়ী জেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক শওকত জোয়ারদার বলেন, ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও ২ জন মারা যান। তবে তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

অপরদিকে, বেলা ২.৩০-এর দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমায় ফরিদপুরগামী একটি লোকাল বাস অটো-রিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। তারা হলেন, উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বারখাদীয়া গ্রামের সিদ্দিকুর রহমানের স্ত্রী রেশমা বেগম (৩০), তার ছেলে রনি (১২) ও প্রতিবন্ধী ভিক্ষুক একই উপজেলার মনোহরপুর গ্রামের জামাল সিকদারের ছেলে আবুল সিকদার (৫০)।

একইদিনে দুটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনার বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসন থেকে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মৃতদের মরদেহ ফরিদপুর কোতোয়ালি থানায় রাখা হয়েছে। তাদের পরিচয় নিশ্চিত হওয়া গেলে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন