বিজ্ঞাপন

বঙ্গবন্ধু স্মরণে ফুটবল ম্যাচ হলো ঢাবিতে

August 27, 2019 | 8:21 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে একটি ফুটবল ম্যাচের আয়োজন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)। বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণী কর্মকর্তা ইউনিয়নের সঙ্গে ম্যাচ খেলেছে বিশ্ববিদ্যালয়ের ফুটবল একাদশ।

বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে মঙ্গলবার বিকেলে ম্যাচটি অনুষ্ঠিত হয়। চতুর্থ শ্রেণী কর্মচারীদের নির্বাচিত দলকে ৩-০ ব্যবধানে হারিয়েছে বিশ্ববিদ্যায়ের ফুটবল দল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পক্ষ থেকে ম্যাচে অংশ নিয়েছে বিশ্ববিদ্যালয়ের ফুটবল দল।

ফুটবল ম্যাচ নিয়ে ডাকসুর ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়ে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের আন্দোলনে নেতৃত্ব দিয়ে বঙ্গবন্ধু ছাত্রত্ব হারিয়েছিলেন। ন্যায় আন্দোলনে সবসময় অগ্রনায়কের ভূমিকায় ছিলেন তিনি। আগস্ট মাসে তার স্মরণে তাই এ ম্যাচ আয়োজন করা হয়েছে।’

বিজ্ঞাপন

এ ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাকসুর প্রেসিডেন্ট ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামান, কোষাধ্যক্ষ শিবলী রুবাইয়াতুল ইসলাম, ভিপি নুরুল হক নুর, এজিএস সাদ্দাম হোসেন। এছাড়াও ঢাবি ফুটবল কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. শা মো. মাসুদ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি সঞ্জীত চন্দ্র দাসসহ ডাকসুর সম্পাদকমণ্ডলী ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন