বিজ্ঞাপন

সংঘর্ষের পর পাথরের বস্তাসহ ২ চবি শিক্ষার্থী আটক

September 1, 2019 | 6:10 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি)  ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ফের সংঘাতের পর পাথরের বস্তাসহ বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের মূল ফটকের সামনে থেকে তাদের আটক করা হয়। আটক দু’জন হলেন, চবি ইতিহাস বিভাগের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের মোকলেশুর রহমান ও রসায়ন বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ফারদীন রহমান।

আরও পড়ুন- চবিতে ছাত্রলীগের দু’গ্রুপে ফের সংঘাত, আহত ২

এর আগে ক্যাম্পাসে সোহরাওয়ার্দী হলের সামনে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে দু’জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

উদ্ধার হওয়া বস্তা ভর্তি পাথর

প্রত্যক্ষদর্শীরা জানান, সংঘাতের পর একটি সিএনজি অটোরিকশা সোহরাওয়ার্দী হলের সামনে এলে পুলিশের সন্দেহ হয়। পুলিশ অটোরিকশা লক্ষ করে এগোতে থাকলে সেটি গতিপথ পরিবর্তন করে উল্টোপথে চলতে থাকে। পরে পুলিশ তাদের গাড়ি নিয়ে তাড়া করে মসজিদের সামনে গিয়ে ধরতে সক্ষম হয়। এসময় গাড়িতে এক বস্তা পাথর পাওয়া যায়। পুলিশ দু’জনকে আটক করে।

বিজ্ঞাপন

আরও পড়ুন- হল দখল নিয়ে চবিতে সংঘর্ষে আহত ৫, শাটল ট্রেন বন্ধ

এ বিষয়ে জানতে চাইলে হাটহাজারি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর সারাবাংলাকে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। দুই পক্ষই নিজ নিজ হলে অবস্থান করছে। আর আটক দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়েছে।

সারাবাংলা/সিসি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন