বিজ্ঞাপন

‘পাপের ফল ভোগ করছে বিএনপি’

November 2, 2019 | 8:51 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ক্ষমতায় থাকতে বিএনপি যেসব অপকর্ম করেছে, এখন দলটির প্রধান খালেদা জিয়াসহ নেতাকর্মীরা তা ভোগ করছেন। শনিবার (১২ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্মেলন উপলক্ষে অভ্যর্থনা উপ-কমিটির এক সভায় এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

মোহাম্মদ নাসিম বলেন, ‘বিএনপির নেতারা বলেছেন, দুর্নীতির কারণে নাকি আওয়ামী লীগ ধ্বংস হয়ে যাবে। আপনারা তো দুর্নীতিতে রেকর্ড সৃষ্টি করেছেন। দুর্নীতির দায়ে আপনাদের নেত্রী কারাগারে। সুতরাং আপনাদের এ কথা মানায় না।’

‘উপমহাদেশে শেখ হাসিনাই বাংলাদেশের একমাত্র নেত্রী যিনি যে কোনো দুর্বৃত্তায়নের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে অভিযান পরিচালনা করছেন নিজের দল থেকে নিজের ঘর থেকে এবং সেটি অত্যন্ত কঠোরভাবে; যেখানে কারো মুখ দেখছেন না। এই সাহসটি কেউ দেখিয়েছেন? আমার মনে হয় না তৃতীয় বিশ্বে কেউ এমন সাহস দেখিয়েছেন’, বলেন নাসিম।

তিনি বলেন, ‘আমাদের নেত্রী অসম্ভবকে সম্ভব করেছেন। বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন, চার নেতা হত্যার বিচার করেছেন, একাত্তরের ঘাতকদের বিচার করেছেন, যারা বিএনপির সময়ে আশ্রয় পেয়েছে, প্রশ্রয় পেয়েছে। সুতরাং বিএনপি নেতকাদের মুখে কথা এসব কথা মানায় না।’

বিজ্ঞাপন

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক দীপু মনি, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক খাদ্যমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজুল কবির কাওছার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমএমএইচ/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন