বিজ্ঞাপন

বনানীতে পিকআপ ভ্যান উল্টে পুলিশের ১৩ সদস্য আহত

November 10, 2019 | 1:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বনানীতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যদের একটি পিকআপ ভ্যান উল্টে ১৩ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে ছয়জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিজ্ঞাপন

রোববার (১০ নভেম্বর) ভোর পৌনে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন ছয়জন হলেন কনস্টেবল আশরাফুল, মামুন শেখ, লাজু, সোহেল রানা, এএসআই মনির হোসেন ও নায়েক মোশারফ হোসেন।

আহত এএসআই মনির হোসেন বলেন, ‘উত্তরা থেকে একটি বড় পিকআপ ভ্যানে করে আমরা ১৫ জন পুলিশ সদস্য ধানমন্ডিতে সুধাসদনে ডিউটিতে যাচ্ছিলাম। আমাদের পিকআপ ভ্যানটি বনানী ফুটওভার ব্রিজের কাছে এলে হঠাৎ একটি তিন চাকার ভ্যান পিকআপ ভ্যানটির সামনে পড়ে। ওই ভ্যান চালককে বাঁচাতে গিয়ে আমাদের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।’

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘পিকআপ ভ্যান উল্টে যাওয়ায় সবাই কমবেশি আহত হয়েছেন। ঢাকা মেডিকেল হাসপাতালে বেশ কয়েকজন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া পুলিশ হাসপাতালেও বেশ কয়েকজন চিকিৎসা নিয়েছেন। তবে এদের মধ্যে গুরুতর কেউ নেই।’

ঢাকা মেডিকেল হাসপাতালেরর পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ভ্যান চালক দুলাল মিয়াকেও হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন