বিজ্ঞাপন

সম্মেলন শুরুর অবসরে স্মৃতিবন্দিতে ব্যস্ত সবাই

December 20, 2019 | 1:23 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনকে ঘিরে সোহরাওয়ার্দী উদ্যান এখন সরগরম। শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে প্রচণ্ড শীত উপেক্ষা করে সারাদেশের আমন্ত্রিত অতিথি, ডেলিকেট ও নেতাকর্মীরা সম্মেলন স্থলে প্রবেশ করছেন। যেহেতু মূল অনুষ্ঠান শুরু হবে বিকেল ৩টায়। তাই মাঝের এ সময় অতিথিরা সম্মেলনে নিজের উপস্থিতিকে ফ্রেমবন্দি করে রাখছেন।

বিজ্ঞাপন

সম্মেলনকে বিভিন্ন অ্যাঙ্গেলে রেখে স্মৃতি হিসেবে নিজেদের সেলফি বা ক্যামেরাবন্দি করে রাখছেন। তবে শুক্রবার জুম্মার দিন হওয়ায় অনেকে মূল প্যান্ডেলের পাশে নামাজ পড়ার আলাদা প্যান্ডেলে জুম্মার নামাজের আদায় নিচ্ছেন।

শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল সাতটা থেকে সম্মেলনস্থলে আসতে শুরু করেন কেন্দ্রীয় নেতারা। পরে সাড়ে ১০টার দিকে কঠোর সতর্কতায় দেহ তল্লাশী করে নির্দিষ্ট প্রবেশপথ দিয়ে সম্মেলন প্যাণ্ডেলে প্রবেশ করার অনুমতি দেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বিজ্ঞাপন

বিকেল তিনটায় বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আওয়ামী লীগ সভাপতির সাথে বেলুন ও পায়রা উড়াবেন ৮০টি সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক।

আসছেন আমন্ত্রিত অতিথি, ডেলিগেটরা

প্রথমদিনের সম্মেলনের উদ্বোধন শেষে আগামীকাল সকাল ১০টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ২য় দিনের অধিবেশনে আগামী তিন বছরের জন্য নতুন নেতৃত্ব নির্বাচন করবে সারাদেশের কাউন্সিলররা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/জেএএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন