বিজ্ঞাপন

হঠাৎ অসুস্থ ওবায়দুল কাদের, হাসপাতালে ভর্তি

January 31, 2020 | 11:14 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: হঠাৎ অসুস্থ বোধ করায় হাসপাতালে নেওয়া হয়েছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে। শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হয় তাকে। ঘনিষ্ঠরা জানিয়েছেন, তিনি কয়েকদিন ধরে ঠান্ডাজনিত জটিলতায় ভুগছেন। হাসপাতাল সূত্র জানায়, সেখানে নেওয়ার পর প্রাথমিক পর্যবেক্ষণের জন্য ভর্তি করে নেওয়া হয় ওবায়দুল কাদেরকে।

বিজ্ঞাপন

রাজনৈতিক একাধিক সূত্র জানিয়েছে, শুক্রবার সকালে ধানমন্ডি ৩ নম্বরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদক মণ্ডলীর মুলতবি সভায় নেতৃত্ব দেওয়ার কথা ছিল ওবায়দুল কাদেরের। সেখানে পৌঁছানোর পরপরই হঠাৎ শরীর খারাপ লাগায় বৈঠক বাতিল করে তিনি হাসপাতালে যান।

সেখান থেকেই সম্পাদক মন্ডলির মুলতবী সভা কভার করতে যাওয়া সাংবাদিকরা এ খবর জানতে পারেন।

অসুস্থ হওয়ার খবরে বিএসএমএমইউতে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। নেতাদের মধ্যে এরই মধ্যে বিএসএমএমইউ এসেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক; সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম, এস এম কামাল, মির্জা আজম ও আফজাল হোসেন; বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আব্দুর সবুর এবং মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসসহ আরও কয়েকজন।

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন