বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে বাংলাদেশের জয় চায় পাকিস্তান

February 8, 2020 | 11:05 am

স্পোর্টস ডেস্ক

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমি ফাইনালে বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) নিউ জিল্যান্ডকে ৬ উইকেটে হারিয়ে প্রথমবারের মত ফাইনালে উঠে ইতিহাস গড়েছে বাংলাদেশ। এখন পর্যন্ত আইসিসির কোনো টুর্নামেন্টে এটিই বাংলাদেশের সর্বোচ্চ অর্জন। রবিবার (৯ ফেব্রুয়ারি) ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন ভারত।

বিজ্ঞাপন

নিউ জিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠার পর থেকে বিশ্বের নানা প্রান্ত থেকে ভূয়সী প্রশংসায় ভাসছে বাংলাদেশের যুবারা। নতুন চ্যাম্পিয়ন দেখতে উন্মুখ সবাই। পিছিয়ে নেই পাকিস্তানও। প্রশংসার স্তুতি বাণী আসছে তাদের থেকেও।

সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে বাংলাদেশের প্রশংসায় মাতোয়ারা হয়ে রয়েছে পাকিস্তান। পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের দ্বারা পরিচালিত ‘ক্রিকেট পাকিস্তান’ তাদের ফেসবুক পেইজে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ছবি পোস্ট করে তাদের অভিনন্দন জানায়।

বিজ্ঞাপন

ছবিটি আপলোডের পর থেকেই চার হাজারের বেশি লাইক এবং রিঅ্যাক্ট পরে। ১৭৮ জনেরও বেশি কমেন্ট করেন সেখানে। সেই সঙ্গে ১০১ জন শেয়ারও করেন। সেই পোস্টে কমেন্ট করছেন বাংলাদেশ এবং পাকিস্তানি ক্রিকেটমোদীরা।

নাফিস সিদ্দিকি নামে একজন কমেন্ট করেন, যাও এবং ভারতকে হারাও। আমরা তোমাদের সাথে আছি। মাউজ হোসাইন নামের এক ব্যক্তি লেখেন, শুভ কামনা বাংলাদেশ দলের জন্য, আশা করি তাঁরা তাদের প্রথম অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতবে। সাদ মাসুদ নামের একজন তো বলেই বসেন, পাকিস্তান বাংলাদেশের কাছ থেকে কিছু শিখতে চায়।

শুধু তাই নয়। সেঞ্চুরিয়ান মাহমুদুল হাসান জয়ের সেঞ্চুরি উদযাপনের ছবি পোস্ট করে সেটিকে দুর্দান্ত সেঞ্চুরি বলে আখ্যায়িতও করে।

বিজ্ঞাপন

এছাড়াও তারা ফাইনালে কে জিতবে সেটা নিয়ে একটি ভোটেরও ব্যবস্থা করেছে তাদের পেইজে। যেখানে ৬৭ শতাংশ ভোট পেয়েছে বাংলাদেশের যুবারা।

সারাবাংলা/এনএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন