বিজ্ঞাপন

কেরাণীগঞ্জের আরও ৩০ হাজার পরিবারে সহায়তা বিদ্যুৎ প্রতিমন্ত্রীর

April 28, 2020 | 8:47 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: কেরাণীগঞ্জের দরিদ্র, দিনমজুর ও কর্মহীন মানুষদের জন্য খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ বিষয়ক প্রতিমন্ত্রী নসরুল হামিদ। এর আগে দুই দফায় ৫০ হাজার মানুষের মধ্যে লক্ষাধিক প্যাকেট খাদ্য সহায়তা বিতরণ করেছেন তিনি। তৃতীয় ধাপে কেরাণীগঞ্জের ১২টি ইউনিয়নে আরও ৩০ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ শুরু করেছন তিনি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৮ এপ্রিল) প্রতিমন্ত্রী কেরাণীগঞ্জের তেঘরিয়া ও কুন্ডা এলাকায় তৃতীয়বারের মতো খাদ্য সহায়তা কার্যক্রম শুরু করেন। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

খাদ্য সহায়তা বিতরণের সময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার নির্দেশনায় নিম্ন আয় ও কর্মহীন মানুষের পাশে খাদ্য সহায়তা নিয়ে প্রথম থেকেই মাঠে আছি। কেরাণীগঞ্জের দরিদ্র, দিনমজুর ও কর্মহীন মানুষদের কাছে পৌঁছে দেওয়া হবে খাদ্য সহায়তা। শুধু খাদ্য সহায়তা নয়, কেরাণীগঞ্জবাসীর যেকোনো প্রয়োজনে তাদের পাশে থাকব।

প্রতিমন্ত্রীর উদ্যোগের সঙ্গে উপজেলা চেয়ারম্যান, জনপ্রতিনিধি এবং স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা প্রত্যক্ষভাবে সহায়তা করেছেন। এ কারণে প্রতিমন্ত্রী তাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই করোনা সংকট মোকাবিলায় সমাজের বিত্তবানদের আরও বেশি করে সহায়তার হাত বাড়িয়ে দেওয়া উচিত।

বিজ্ঞাপন

এসময় সবাইকে হোম কোয়ারেনটাইন ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন নসরুল হামিদ বিপু।

সারাবাংলা/জেআর/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন