বিজ্ঞাপন

আব্দুল লতিফ নেজামী আর নেই

May 11, 2020 | 11:24 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বর্ষীয়ান রাজনীতিবিদ মাওলানা আবদুল লতিফ নেজামী মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বিজ্ঞাপন

ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ সারাবাংলাকে বলেন, সোমবার (১১ মে) রাত সাড়ে ৮টায় কারাইল ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে তিনি মারা যান। তার মৃত্যুতে আমরা একজন বর্ষীয়ান রাজনীতিক ও আমাদের মুরুব্বিকে হারালাম। তার জানাজা ও দাফনের বিষয়টি পরে জানাব।

পারিবারিক সূত্রে জানা গেছে, বাসায় ইফতার শেষ করে মাগরিবের নামাজের অজু করতে যান আব্দুল লতিফ নেজামী। এ সময় হঠাৎ পড়ে গিয়ে জ্ঞান হারান তিনি। পরে পরিবারের সদস্যরা তাকে কাকরাইল ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যান। রাত সাড়ে ৮টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরেণ্য এ ইসলামী রাজনীতিবিদের ইন্তেকালের সংবাদে দলের নেতাকর্মী ও ভক্তদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

মাওলানা নেজামীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, মাওলানা আব্দুর রশিদ মজুমদার, যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুর রহমান, মাওলানা আলতাফ হোসাইনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এছাড়া মাওলানা আবদুল লতিফ নেজামীর ইন্তেকালে শোক জানিয়েছেন বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুঁইয়া।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন