বিজ্ঞাপন

বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশনায় রূপগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ

May 14, 2020 | 10:40 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) ও গাজী গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ৩ শতা‌ধিক প‌রিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্প‌তিবার (১৪ মে) দুপুরে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের বাগবের, কেয়ারিয়া, সিটি মার্কেট, পূর্বাচল ৯নং সেক্টর, গোয়ালপাড়া, টেকনোয়াদ্দা এলাকায় রূপগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লী‌গের সভাপ‌তি ম‌নিরুজ্জামান বাদশার উদ্যেগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় রূপগঞ্জ ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান ছালাউদ্দিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপ‌তি ম‌নিরুজ্জামান বাদশা, রূপগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সামসুল প্রধান, ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মিয়াজ উদ্দিন, রূপগঞ্জ ইউনিয়ন তাঁতি লীগের সভাপতি আলম মিয়া, মনির মিয়াসহ স্থানীয় গণ্যমান্যরা।

বিজ্ঞাপন

এদিকে, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী এবং গাজী গ্রুপের উপ ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় নির্দেশনায় হতদরিদ্র শতা‌ধিক প‌রিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার তারাবো বিশ্বরোড এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় স্বেচ্ছাসেবকলীগ নেতা মিথুন ভুঁইয়াসহ স্থানীয় গণ্যমান্যরা উপ‌স্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন