বিজ্ঞাপন

সাতক্ষীরায় সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

July 16, 2020 | 12:31 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: প্রতারণার অভিযোগে বন্ধ করে দেওয়া রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের নামে সাতক্ষীরার দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলায় আরও দু’জনকে আসামি করা হয়েছে। এই থানার সীমান্তবর্তী এলাকা থেকেই সাহেদকে অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করেছিল র‌্যাব।

বিজ্ঞাপন

বুধবার (১৫ ‍জুলাই) রাতে সিপিসি-১ র‌্যাব-৬-এর সাতক্ষীরা ক্যাম্পের ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় ৫ নম্বর মামলাটি দায়ের করেন। ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ এ ধারা এবং এর সঙ্গে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি (এ) ধারায় মামলাটি দায়ের করা হয়।

আরও পড়ুন- এমডির তথ্যে চেয়ারম্যান গ্রেফতার

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা মামলার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মো. সাহেদের সঙ্গে বাচ্চু মাঝি ও অজ্ঞাতনমা আরও একজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

ওসি জানান, মামলায় সাহেদের ঠিকানা-পরিচয় হিসেবে লেখা হয়েছে— বাবা মৃত সিরাজুল ইসলাম, গ্রাম পলাশপোল, সাতক্ষীরা সদর, সাতক্ষীরা। তার ঢাকার ঠিকানা দেওয়া হয়েছে বনানী, ঢাকা। অন্যদিকে বাচ্চু মাঝির পরিচয়-ঠিকানা অজ্ঞাত।

আরও পড়ুন- সাহেদকে ডিবিতে হস্তান্তর

এর আগে বুধবার (১৫ জুলাই) ভোর সোয়া ৫টার দিকে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাবের বিশেষ একটি দল। শাখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীতীরের ইছামতি খাল দিয়ে তিনি ভারতে পালানোর চেষ্টা করছিলেন। এসময় র‌্যাব তাকে গ্রেফতার করে। র‌্যাব জানিয়েছে, সাহেদ স্থানীয় দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন।

বিজ্ঞাপন

সাহেদের রিজেন্ট হাসপাতালে গত ৬ জুলাই অভিযান চালান র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ পর্যন্ত তার বিরুদ্ধে অর্ধশতাধিক মামলার তথ্য পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

আরও পড়ুন-

সাহেদ গ্রেফতার

সাহেদকে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব

বিজ্ঞাপন

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে সাহেদকে

সাতক্ষীরা থেকে ঢাকায় আনা হলো সাহেদকে

‘জাল টাকায় ঋণের অর্থ পরিশোধ করতেন সাহেদ’

‘দালালের সহায়তায় দেশত্যাগের চেষ্টা করছিল সাহেদ’

‘বোরকা পরে নৌকায় ভারতে পালাতে চেয়েছিল সাহেদ’

সাহেদকে নিয়ে গোপন বাসায় র‌্যাবের অভিযান, জাল টাকা উদ্ধার

সারাবাংলা/টিআর

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন