বিজ্ঞাপন

সাহেদের গোপন অফিস থেকে জাল টাকা উদ্ধার, র‌্যাবের মামলা

July 16, 2020 | 1:32 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রিজেন্টের চেয়ারম্যান সাহেদের গোপন অফিসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জাল টাকা উদ্ধারের ঘটনায় উত্তরা পশ্চিম থানায় মামলা করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে র‌্যাবের পক্ষ থেকে এই মামলা করা হয়। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তেন চন্দ্র সাহা মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

১০ দিনের রিমান্ডে সাহেদ

তিনি বলেন, ‘১১ নম্বর সেক্টরের ২০ নম্বর রোডের ৬২ নম্বর বাড়ির একটি ফ্লাট থেকে জাল টাকা উদ্ধারের ঘটনায় মামলা করেছেন র‌্যাব-১ এর একজন এসআই। মামলায় প্রধান আসামি করা হয়েছে সাহেদকে। এছাড়া রিজেন্টের এমডি মাসুদ পারভেজকে দুই নম্বর এবং অজ্ঞাত নামাদের আসামি করা হয়েছে।’

বিজ্ঞাপন

আদালতে নেওয়া হয়েছে সাহেদকে

এর আগে বুধবার (১৫ জুলাই) ভোর ৫টা ১০ মিনিটে সাহেদকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাবের বিশেষ দল। শাখরা কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীতীরের ইছামতি খাল দিয়ে তিনি গ্রেফতারের সামান্য সময়ের মধ্যেই ভারতে পালানোর চেষ্টা করছিলেন বলে জানায় র‌্যাব।

সাহেদ স্থানীয় দালালের মাধ্যমে সীমান্ত পাড়ি দেওয়ার চেষ্টা করছিলেন বলেও জানিয়েছে র‌্যাব।

বিজ্ঞাপন

সাহেদের রিজেন্ট হাসপাতালে গত ৬ জুলাই অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এ পর্যন্ত তার বিরুদ্ধে অর্ধশতাধিক মামলার তথ্য পেয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আরও পড়ুন-

সাহেদ গ্রেফতার

সাহেদকে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব

বিজ্ঞাপন

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে সাহেদকে

সাতক্ষীরা থেকে ঢাকায় আনা হলো সাহেদকে

‘দালালের সহায়তায় দেশত্যাগের চেষ্টা করছিল সাহেদ’

সারাবাংলা/ইউজে/এমআই

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন