বিজ্ঞাপন

ট্রাককে পাশ কাটাতে গিয়ে ২ মোটরসাইকেল মুখোমুখি, ২ চালকের মৃত্যু

August 5, 2020 | 4:16 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: নওগাঁয় মহাদেবপুরে একটি ট্রাককে পাশ কাটাতে গিয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এ দুর্ঘটনায় দুই মোটরসাইকেলের চালক মারা গেছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৪ আগস্ট) সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের খোর্দ্দনারায়ণপুর ব্রিজ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— নওগাঁ শহরের চকমুক্তার মহল্লার মৃত আবেদের ছেলে মাহবুবুল আলম (৪২) ও জেলার মান্দা উপজেলার বড়পই গ্রামের আবুল হোসেনের ছেলে মারুফ হোসেন (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের চকমুক্তার মহল্লা থেকে মাহবুবুল আলম মোটরসাইকেলে করে কর্মস্থল রাজশাহীতে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসার সময় একটি মোটরসাইকেল একটি ট্রাককে পাশ কাটতে গেলে মাহবুবুল আলমের মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল দু’টি দুমড়ে-মুচড়ে যায়।

বিজ্ঞাপন

স্থানীয়রা গুরুতর অবস্থায় দুই মোটরসাইকেলচালককে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দু’জন মারা যান।

মহাদেবপুর নওহাটা ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ফরিদ জানান, দুর্ঘটনার পর তাদের প্রথমে নওগাঁ সদর ও পরে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়। পরে রাজশাহীতে দু’জনের মৃত্যু হয়। তাদের মরদেহ দুইটি নওগাঁয় নিয়ে আসার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় ট্রাককে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন