বিজ্ঞাপন

পাইপলাইনে পানি পাবে তারাবোবাসী, অবকাঠামো কাজের উদ্বোধন

August 17, 2020 | 8:53 pm

লোকাল করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাবো পৌরসভার অধিবাসীদের জন্য পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহের উদ্যোগ নেওয়া হয়েছে। এ সংক্রান্ত অবকাঠামো কাজের উদ্বোধন করেছেন। গাজী গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

বিজ্ঞাপন

সোমবার (১৭ আগস্ট) পৌরসভার রূপসী এলাকায় এই কাজের উদ্বোধন করা হয়। বিশ্বব্যাং‌কের অর্থায়নে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের উদ্যোগে পাইপ লাইন অবকাঠামো নির্মাণ করা হচ্ছে।

অনুষ্ঠানে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, জেলার ম‌ধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে তারাবো পৌরসভায়। আপনারা জনগণকে উন্নয়নের কথা স্মরণ করিয়ে দিন। আমার মা-বাবা দু’জনই এই শহরের উন্নয়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের বিভিন্নভাবে সহযোগিতা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। এই অবকাঠামো নির্মাণ কাজের জন্য বিশ্বব্যাংককে ধন্যবাদ জানাই।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রকল্প পরিচালক মীর আব্দুস সাহিদ, উপপরিচালক মাহমুদুর রশীদ মজুমদার, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, জনস্বাস্থ্য অধিদফতরের নারায়ণগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী খালেদ সালাউদ্দিন, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড. এম আনোয়ার, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীনসহ অ‌নে‌কে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিসি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন