বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

August 19, 2020 | 2:47 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় মাসুদ হোসেন (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসের চালককে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (১৯আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে শনির আখড়ায় এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মাসুদ চাঁদপুর সদর উপজেলার কল্লানদি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে ডেমরা কোনাপাড়া এলাকায় থাকতো। মাসুদ পেশায় ব্যবসায়ী ছিলেন বলে জানা গেছে।

নিহত মাসুদের চাচাতো ভাই আলমগীর হোসেন জানান, ‘ধোলাইপারে লোহা ও প্লেনসিটের ব্যাবসা রয়েছে তার। সকালে নিজের মোটরসাইকেল নিয়ে বাসা থেকে ব্যাবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আহত হয়। পরে পথচারীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার উপ-পরিদশর্ক (এসআই) শামসুল আলম জানান, ‘শনির আখড়া দনিয়া কলেজের সামনে ঠিকানা পরিবহনের একটি বাস পিছন থেকে তার মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। আর চালককেও আটক করা হয়েছে। নিহতের মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন