বিজ্ঞাপন

করোনামুক্ত হলেন বাদল, স্বাস্থ্য উন্নতির দিকে বাবলুর

August 29, 2020 | 9:09 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: ১৭ দিনের মাথায় করোনামুক্ত হয়েছেন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক তারকা ফুটবলার বাদল রায়। এদিকে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরেক ফুটবল তারকা হাসানুজ্জামান খান বাবলুর স্বাস্থ্য উন্নতির দিকে।

বিজ্ঞাপন

গতকাল শুক্রবার পরীক্ষা করে আজ শনিবার (২৯ আগস্ট) রিপোর্ট নেগেটিভ পেয়েছেন বাদল রায়। এর আগে ১১ আগস্ট অসুস্থ হয়ে পড়লে আসগর আলী হাসপাতালে নেয়া হয়েছিল বাদল রায়কে। পরে ওইদিনই করোনা পরীক্ষা করে পজিটিভ শনাক্ত হন বাফুফের এই সহ-সভাপতি।

তবে কাশি ছাড়া কোন উপসর্গ না থাকায় নিজ বাসাতেই ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা নেন বাদল। এবং পরিবারের বাকী সদস্যদেরও পরীক্ষা করান। সবারই নেগেটিভ এসেছে বলে জানান তিনি।

করোনামুক্তির বিষয়টি নিশ্চিত করে এক গণমাধ্যমকে তিনি জানান, ‘আমার করোনা পজিটিভ হওয়ার পর বাসার প্রত্যেকের করোনা পরীক্ষা করিয়েছিলাম। কারও পজিটিভ আসেনি। আমি শুক্রবার দ্বিতীয়বার পরীক্ষা করি এবং শনিবার রিপোর্ট পেয়েছি নেগেটিভ। করোনা পজিটিভ হওয়ার পর যারা আমার খোঁজ-খবর নিয়েছেন এবং আমার সুস্থতা কামনা করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি’।

বিজ্ঞাপন

এদিকে করোনায় আক্রান্ত হয়ে শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর ল্যাব এইডে ভর্তি হওয়া সাবেক তারকা ফুটবলার হাসানুজ্জামান খান বাবলুর অবস্থা এখন ‍উন্নতির দিকে। পরিবারের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। এবং পুরোপুরি সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

সারাবাংলা/জেএইচ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন