বিজ্ঞাপন

নিক্সন চৌধুরীর বিরুদ্ধে ইসির মামলা দায়ের

October 15, 2020 | 11:58 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ফরিদপুরের জেলা প্রশাসককে হুমকি এবং ইউএনওকে গালি দেওয়ার অভিযোগে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মুজিবর রহমান চৌধুরীর (নিক্সন) বিরুদ্ধে মামলা করেছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে এই মামলা দায়ের করা হয়েছে। ফরিদপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার নওয়াবুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে পরিদপুর জেলার চরভদ্রাসন থানায় এই মামলা দায়ের করা হয়। মামলায় নিক্সন চৌধুরীকে একমাত্র আসামি করা হয়েছে।

এমপি নিক্সন চৌধুরীর বিচার দাবি প্রশাসনের কর্মকর্তাদের

ফরিদপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার নওয়াবুল ইসলাম সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চরভদ্রাসন থানায় মামলাটি দায়ের করা হয়েছে। মামলায ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মুজিবর রহমান চৌধুরীকে একবমাত্র আসামি করা হয়েছে।’

বিজ্ঞাপন

এর আগে ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) অতুল সরকার ওই ঘটনা মন্ত্রিপরিষদ বিভাগকে জানানো হয়। পরবর্তীতে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনে চিঠি পাঠানো হয়। চিঠির পাওয়ার পর গতকাল বুধবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুর হুদা বলেন, ‘আজকালের মধ্যেই নির্বাচন কমিশন থেকে ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবর রহমান চৌধুরীর বিরুদ্ধে মামলা করা হবে।’

উল্লেখ্য, ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে গত শনিবার ফরিদপুরের ডিসিকে হুমকি দেযার অভিযোগ উঠেছে সাংসদ মুজিবর রহমান চৌধুরীর বিরুদ্ধে। এছাড়া একই দিন নিক্সন চৌধুরী চরভদ্রাসনের ইউএনওর ফোনেও কল করে গালিগালাজ করেন বলে অভিযোগ রয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জিএস/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন