বিজ্ঞাপন

টস জিতে মাহমুদউল্লাহদের ফিল্ডিংয়ে পাঠালেন তামিম

October 19, 2020 | 1:31 pm

স্পোর্টস ডেস্ক

সোমবার (১৯ অক্টোবর) তামিম একাদশ এবং মাহমুদউল্লাহ একাদশের মধ্যকার দ্বিতীয় এবং শেষ ম্যাচ। নিজেদের প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ একাদশের কাছে ৫ উইকেটের ব্যবধানে হেরে শুরু করে তামিম একাদশ। এরপর নাজমুল হোসেন শান্ত একাদশকে ৪২ রানের ব্যবধানে হারিয়ে টুর্নামেন্টে টিকে থাকে তামিমরা। এবার মাহমুদউল্লাহ একাদশের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ তামিম একাদশ মাঠে নামছে। এই ম্যাচ জিতলে ফাইনালে জায়গা নিশ্চিত হয়ে যাবে তামিমদের। এমন সমীকরণের সামনে দাঁড়িয়ে মাহমুদউল্লাহ রিয়াদের দলের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তামিম ইকবাল।

বিজ্ঞাপন

এদিকে দুটি ম্যাচে হারা মাহমুদউল্লাহ রিয়াদের দলের ফাইনাল খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখতে তামিম একাদশের বিপক্ষে আজ জিততেই হবে। ম্যাচ হাতছাড়া করলে নিশ্চিত বিদায় নিতে হবে টুর্নামেন্ট থেকে।

এই ম্যাচে দলে ৩টি পরিবর্তন এনেছে তামিম একাদশ। বাদ পড়েছেন আকবর, শরিফুল এবং দিপু। আর তাদের বদলি হিসেবে দলে জায়গা পেয়েছেন ইয়াসির আলী, মাহিদুল ইসলাম এবং খালেদ আহমেদ। মাহমুদউল্লাহ একাদশে এই ম্যাচে বেঞ্চে বসেছেন মুমিনুল হক এবং সুমন খান। একাদশে ফিরেছেন নাঈম শেখ এবং আবু হায়দার রনি।

তামিম একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলী চৌধুরী, এনামুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মাহিদুল ইসলাম অঙ্কন, মেহেদী হাসান, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ।

বিজ্ঞাপন

মাহমুদউল্লাহ একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, রুবেল হোসেন, মেহেদী হাসান মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব।

সরাসরি খেলা দেখুন বিসিবি অফিসিয়াল ফেইসবুক পেজে Bangladesh Cricket : The Tigers

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন