বিজ্ঞাপন

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিএনপির স্টিয়ারিং কমিটি

November 26, 2020 | 5:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে সাত সদস্য বিশিষ্ট স্টিয়ারিং কমিটি গঠন করেছে বিএনপি। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

স্টিয়ারিং কমিটির সদস্যরা হলেন— বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু এবং চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম।

বিবৃতিতে বলা হয়, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে গঠিত বিএনপির জাতীয় কমিটি গত ২১ নভেম্বর যে ভার্চুয়াল সভা করে, সেই সভায় কাজের সুবিধার্থে স্টিয়ারিং কমিটি গঠন করা হয়। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রমানের সম্মতিতে গঠিত হয়েছে এ কমিটি।

এর আগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে গত ৯ নভেম্বর ১১৫ সদস্য বিশিষ্ট জাতীয় কমিটি গঠন করে বিএনপি। কমিটির আহ্বায়ক করা হয় দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনকে এবং সদস্য সচিব করা হয় চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালামকে। এই কমিটি ২০২১ সালব্যাপী বিস্তারিত কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করবে।

বিজ্ঞাপন

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনুমোদিত কমিটিতে দলের স্থায়ী কমিটির সকল সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদকমণ্ডলীর সদস্যরা স্থান পান।

সারাবাংলা/এজেড/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন