বিজ্ঞাপন

মঙ্গলবার সকালে দুবাই যাচ্ছেন মুমিনুল

December 7, 2020 | 6:16 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চিড় ধরা ডান হাতের বৃদ্ধাঙ্গুলের অস্ত্রোপচার করাতে মঙ্গলবার দুবাই যাচ্ছেন টাইগার টেস্ট দলপতি মুমিনুল হক। এমিরেটস এয়ারলাইনস যোগে এদিন সকাল সাড়ে দশটায় তাঁর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

যাওয়ার কথা ছিল গতকাল রাতেই। কিন্তু দুবাইয়ের ভিসা হয়নি তাই গতকাল রাত ১টায় দুবাইর উড়ান ধরা হয়নি। একদিন অপেক্ষার পর সোমবার সন্ধ্যায় পেয়েছেন ভিসা। টিকিটও এদিনই কনফার্ম হয়েছে। এবার উড়াল দেওয়ার পালা। আগামিকাল দুবাই পৌঁছে পরশু দিন যাবেন চিকিৎসকের কাছে। তিনি বললে ওদিনই অস্ত্রোপচার সেরে ফেলবেন। আর যদি বলেন দিন কয়েক সময় লাগবে তাহলে হয়তো দিন কয়েক সেখানে থাকতে হবে তাকে।

সারাবাংলার সঙ্গে একান্তে আলাপকালে কথাগুলো জানিয়েছেন প্রিন্স অব কক্সবাজার।

তিনি বললেন, ‘মাত্রই ভিসা পেলাম, টিকিট ও কনফার্ম। আগামিকাল সকাল ১০টায় এমিরেটসে দুবাই যাচ্ছি। পরশু ডাক্তার দেখাব। তিনি বললেন ওদিনই অপারেশন করিয়ে ফেলব। আর যদি বলে সময় লাগবে তাহলে হয়তো কয়েকদিন থাকতে হবে।’

বিজ্ঞাপন

মুমিনুল এমনই এক সময় আঙুলে চোট পেলেন যখন দরজায় কড়া নাড়ছে ওয়েস্ট ইন্ডিজ দলের বাংলাদেশ সফর। জানুয়ারির মাঝামাঝি অনুষ্ঠেয় এই সিরিজে টেস্ট দলপতিতে শতভাগ ফিট পেতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে। আর এর অংশ হিসেবেই তাঁর দুবাই গমন। সেদিন বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলছিলেন, তাঁর দুবাই যাওয়ার প্রক্রিয়া প্রলম্বিত হলে দেশেই অস্ত্রোপচার সেরে ফেলা হবে। শেষমেষ অবশ্য তাদের সেই পথে হাঁটতে হয়নি।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গত ২৮ নভেম্বর জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের বৃদ্ধাঙ্গুলে চোট পান গাজী গ্রুপ চট্টগ্রামের টপ অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। ওইদিন রাতেই করা স্ক্যান রিপোর্টে দেখা যায় তার আঙুলে চিড় ধরেছে। এরপর থেকেই তাঁর উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর পরিকল্পনা করে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা-বিসিবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন