বিজ্ঞাপন

ডিজিটাল সামিটের সঙ্গে অংশীদারিত্বে এইচটিটিপুল

December 8, 2020 | 11:43 pm

সারাবাংলা ডেস্ক

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল সামিট ও ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডস ২০২০-এর নতুন অংশীদার হিসেবে যুক্ত হয়েছে ফেসবুক অনুমোদিত সেলস পার্টনার এইচটিটিপুল বাংলাদেশ। ‘ফেসবুকের সেরা ব্যবহার’, ‘ইউটিউবের সেরা ব্যবহার’ ও ‘ইনস্টাগ্রামের সেরা ব্যবহার’ পুরস্কার বিভাগের বাছাইপর্বে জুরি প্যানেলে যোগ দিয়েছেন এইচটিটিপুলের প্রতিনিধি সিনিয়র মিডিয়া ডিরেক্টর ও ফেসবুক এএসপি লিড রোহান নোরনহা, এবং এইচটিপুল বাংলাদেশ ও ফেসবুকের ক্লায়েন্ট পার্টনার তিথি চৌধুরী।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এইচটিটিপুলের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিজিটাল সামিট অ্যান্ড অ্যাওয়ার্ডস মূলত বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের একটি উদ্যোগ, যা বাংলাদেশের ডিজিটাল মার্কেটিং সংস্থা ও এই খাতে কাজ করা ব্যক্তিদের পৃষ্ঠপোষকতা দেয়। এটি দেশে ডিজিটাল মার্কেটিংকে অনুপ্রাণিত ও সুপরিচিত করার একটি উদ্যোগ। এই সামিটে ডিজিটাল মার্কেটিং খাতে কাজ করা শীর্ষস্থানীয় ও আন্তর্জাতিকভাবে স্বীকৃত সব ব্যক্তিকে সম্মিলিত করবে। এদের মধ্যে রয়েছেন— বিভিন্ন কর্মকর্তা, নীতিমালা নির্ধারক ও চিন্তাবিদ। এই বরেণ্য ব্যক্তিরা একত্রিত হয়ে ডিজিটাল মার্কেটিংয়ের বিভিন্ন দিক নিয়ে সবার সঙ্গে তাদের অভিজ্ঞতা বিনিময় করবেন। এই বছরে সামিটের মূল বিষয়বস্তু হলো ‘ডিজিটাল প্রযুক্তিকে মূলধারায় সংযুক্ত করা’।

এ বছরে আয়োজিত সামিটটি সপ্তম ডিজিটাল সামিট এবং চতুর্থ ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড। সামিটের গালা ইভেন্টগুলো আগামী ১১ ও ১২ ডিসেম্বর ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

এইচটিটিপুল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কাজী মনিরুল কবির ‘কোভিড পরবর্তী বিশ্বে এসএমই’র প্রযুক্তিগত রূপান্তর’ শীর্ষক একটি প্রবন্ধ উপস্থাপন করবেন। এছাড়াও এইচটিটিপুলের বক্তারা আরও বেশ কয়েকজন উল্লেখযোগ্য শীর্ষস্থানীয় মার্কেটিং কর্মকার্তাদের সঙ্গে একটি প্যানেল আলোচনায় অংশ নেবেন। প্যানেল আলোচনার মূল বিষয়বস্তু হলো ‘সামাজিক যোগাযোগমাধ্যম— নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম নাকি ব্যক্তিগত আচরণে প্রভাবক’। ডিজিটাল সামিটে তাদের অবদান তুলে ধরতে এইচটিটিপুল একটি কেস স্টাডি উপস্থাপন করবে। কেস স্টাডিটি রবির ৪.৫জি নেটওয়ার্কের বিজ্ঞাপন ও বার্তা প্রত্যাহার করতে ফেসবুকের ভূমিকা তুলে ধরবে।

এইচটিপুল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কাজী মনিরুল কবির এই অংশীদারিত্বের বিষয়ে বলেন, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের সঙ্গে অংশীদারিত্ব করতে পারা এবং ডিজিটাল সামিটে অংশগ্রহণ করা আমাদের জন্য অনেক বড় বিষয়। আমরা সবসময় ডিজিটাল মার্কেটিংয়ের কার্যক্রম সম্পর্কে জানতে আগ্রহী এবং এই আয়োজন আমাদের গত বছরের সবচেয়ে গৌরবদীপ্ত প্রচারণাগুলো সম্পর্কে জানার সুযোগ করে দেবে। এই সামিট প্রতিটি ছোট ও বড় প্রতিষ্ঠানকে তাদের ব্যবসায়িক কার্যক্রমে প্রযুক্তি যুক্ত করার প্রয়োজনীয়তা বুঝতে সহায়তা করবে। এর মাধ্যমে তারা তাদের গ্রাহককে বুঝতে পারবে এবং সে অনুযায়ী তাদের জন্য নতুন নতুন পরিসেবা আনতে সহায়তা করবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন