বিজ্ঞাপন

বৃহস্পতিবার আসছে তিশার প্রথম ওয়েব সিরিজ

December 9, 2020 | 2:44 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বর্তমান ডিজিটাল যুগে প্রচলিত টেলিভিশন প্রথার বাইরে জনপ্রিয় কন্টেন্ট এর মধ্যে ওয়েব সিরিজ অন্যতম। ধীর গতিতে হলেও বাংলাদেশেও জনপ্রিয়তা পাচ্ছে এই ওয়েব সিরিজ। যদিও হতে হচ্ছে সমালোচিতও। এই মাধ্যমে যুক্ত হচ্ছেন বাংলাদেশের তারকা শিল্পীরা। তার ধারাবাহিকতায় টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা যুক্ত হলেন ওয়েব সিরিজের সঙ্গে। প্রথমবার অভিনয় করেছেন ‘শিকল’ নামের একটি ওয়েব সিরিজে।

বিজ্ঞাপন

সঞ্জয় সমদ্দার পরিচালিত ওয়েব সিরিজটিতে মূখ্য চরিত্রেই থাকছেন তিশা। এতে তার চরিত্রের নাম ‘নন্দিনী’। এ প্রসঙ্গে গণমাধ্যমে নির্মাতা সঞ্জয় সমদ্দার জানালেন, “শিকল ভাঙার গান কিংবা শিকলে বাঁধা পড়ার এক অসাধারণ নারীর লড়াই এর গল্প নিয়েই ‘শিকল’। এটি তানজিন তিশার প্রথম ওয়েব সিরিজ। এতে অন্য এক তিশাকে দেখতে পাবেন দর্শক।” এতে তিশার বিপরীতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ।

নন্দিনীকে ঘিরেই ওয়েব সিরিজটির গল্প। গ্রামের সহজ–সরল মেয়ে নন্দিনী একদিন শহরে আসে। কিন্তু শহরে তার আশ্রয়দাতা তাকে হেনস্তা করে। সেখান থেকে নন্দিনী পালিয়ে এসে একটি অফিসে চাকরি নেয়। একসময় অফিসের সহকর্মীর সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু আগের কথা জেনে ছেলেটি নন্দিনীকে ছেড়ে চলে যায়। ঘটনাচক্রে নন্দিনীকে যেতে হয় জেলেও। এভাবে নানা জীবনের নানা বাঁক পেরিয়ে একদিন সে হয়ে ওঠে চলচ্চিত্রের দেশসেরা নায়িকা।

বিজ্ঞাপন

‘নন্দিনী’ চরিত্রটির প্রেমে পড়েই এই ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন তিশা। বললেন, ‘গল্পটা পড়ে ভালো লেগেছে। এক গল্পে একজন নারীর এতগুলো চরিত্র! লোভ সামলাতে পারিনি। তাই অভিনয় করা।’

থ্রিলার ও নাটকীয়তায় ভরা ‘শিকল’ শিরোনামের নতুন এই ওয়েব সিরিজটি প্রচারিত হবে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) থেকে রেড ডিজিটালের ওটিটি প্লাটফর্ম বিঞ্জের পর্দায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন