বিজ্ঞাপন

ঘুষের ৪ লাখ টাকাসহ দুই অডিটর দুদকের হাতে গ্রেফতার

December 22, 2020 | 10:35 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঘুষের টাকাসহ পিরোজপুর থেকে অডিট অধিদফতরের দুই কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (২১ ডিসেম্বর) বিকালে পিরোজপুর এলজিইডি ভবনের তৃতীয় তলা থেকে ঘুষের ৪ লাখ ১৬ হাজার টাকাসহ তাদের আটক করা হয়েছিল।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো- শিক্ষা, সংস্কৃতি ও ধর্ম বিষয়ক অডিট অধিদফতরের এসএএস সুপারিনটেনডেন্ট মো. জহির রায়হান এবং অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার মো. শামীম হোসেন।

দুদকের বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক দেবব্রত মণ্ডলের নেতৃত্বাধীন ৮ সদস্যের একটি দল তাদের আটক করে। তাদের বিরুদ্ধে দুর্নীতি দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে সন্ধ্যায় পিরোজপুর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

দেবব্রত মণ্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুদক এলজিইডি ভবনের তৃতীয় তলায় অভিযান চালিয়ে ওই দুই কর্মকর্তাকে চার লাখ ১৬ হাজার টাকাসহ আটক করে। তারা পিরোজপুরের জেলা ও উপজেলা শিক্ষা অফিসের অডিটের কাজ করার জন্য ওই ভবনে অবস্থান করছিলেন।

বিজ্ঞাপন

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জেসের আলী জানান, অডিট অধিদফতর থেকে পিরোজপুরের প্রাথমিক শিক্ষা অফিসগুলো অডিট করার জন্য কিছুদিন আগে তারা একটি চিঠি পেয়েছেন। এর পরিপ্রেক্ষিতে ওই দুই কর্মকর্তা পিরোজপুরের প্রাথমিক শিক্ষা অফিসগুলো অডিট করতে এসেছিলেন। তারা সাত উপজেলার মধ্যে ইতোমধ্যে তিন উপজেলায় অডিট কাজ শেষ করেছেন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন