বিজ্ঞাপন

সুস্থ জীবনে ফিরতে মাদক কারবারির আত্মসমর্পণ

January 22, 2021 | 5:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টঙ্গী: সুস্থ জীবনে ফিরতে মাহবুবুর রহমান স্বপন (৩৫) নামে এক শীর্ষ মাদক কারবারি পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে আত্মসমর্পণ করেন তিনি।

বিজ্ঞাপন

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, জামালপুরের ইসলামপুর উপজেলার বুলকারচর গ্রামের আব্বাস আলীর ছেলে স্বপনের বিরুদ্ধে গাজীপুরের টঙ্গী থানায় মাদক কারবারি, হত্যাসহ বিভিন্ন অপরাধে অন্তত ২৩টি মামলা রয়েছে। এসব মামলায় সম্প্রতি তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। পরোয়ানার আদেশপত্র পাওয়ার পর পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালায়। এরইমধ্যে স্বপন স্বেচ্ছায় সুস্থ জীবনে ফিরে আসতে গাজীপুর সিটি করপোরেশনের ৫৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিনের মাধ্যমে আত্মসমর্পণের আবেদন জানান।

পরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিনের কার্যালয়ে কাউন্সিলরসহ প্রচুর সংখ্যক লোকের উপস্থিতিতে আসামি স্বপন পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে থানায় নিয়ে যায় পুলিশ।

বিজ্ঞাপন

ওসি শাহ আলম বলেন, স্বপন গাজীপুরের টঙ্গী মাজার বস্তি এলাকায় পরিবার নিয়ে থাকতেন। সেখানেই তিনি মাদক কারবারসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়েন। স্বেচ্ছায় আত্মসমর্পণ করলেও তার বিরুদ্ধে পৃথক ২৩ গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে টঙ্গী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার আশরাফ উল ইসলাম বলেন, আসামি স্বপন এখন অনুতপ্ত। আমাদের কাছে কথা দিয়েছে সে সুস্থ জীবনে ফিরে আসতে চায়। আইনি প্রক্রিয়া মেনে এবং স্বেচ্ছায় সুস্থ জীবনে ফিরে আসা ব্যক্তিদের নিয়ে বর্তমান সরকারের নানামুখী উদ্যোগের আলোকে আমরা চেষ্টা করে দেখব তার জন্য কিছু করা যায় কি না।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন