বিজ্ঞাপন

স্মার্ট বাকলিয়া গড়ব— শাহাদাতের প্রতিশ্রুতি

January 22, 2021 | 7:46 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: নির্বাচিত হলে চট্টগ্রাম নগরীর বাকলিয়াকে ‘আধুনিক-স্মার্ট বাকলিয়া’ হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেন।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ জানুয়ারি) নগরীর বাকলিয়ার তিনটি ওয়ার্ডে গণসংযোগের সময় আয়োজিত বিভিন্ন পথসভায় শাহাদাত এ প্রতিশ্রুতি দিয়েছেন।

ধানের শীষের প্রার্থী শাহাদাত বলেন, ‘আমি বাকলিয়ার সন্তান। বাকলিয়া আমার নিজের এলাকা। বাকলিয়ার মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। অনুন্নত বাকলিয়াকে বিএনপি ক্ষমতায় এসে শহরের রূপ দিয়েছিল। বিএনপিই অবহেলিত বাকলিয়াকে উন্নত এলাকায় পরিণত করেছিল। এরপর আর বাকলিয়ার প্রতি নজর দেয়নি বর্তমান সরকার। আমি মেয়র নির্বাচিত হলে মাদক, সন্ত্রাস ও আর্বজনামুক্ত আধুনিক-স্মার্ট বাকলিয়া গড়ে তুলব।’

বিজ্ঞাপন

শাহাদাত আরও বলেন, ‘বৃহত্তর বাকলিয়ার উন্নয়নে বিএনপির অবদান সবচেয়ে বেশি। বাকলিয়ায় একসময় কোনো স্কুল-কলেজ ছিল না। বিএনপির আমলে বাকলিয়ায় হাইস্কুল ও একমাত্র শহিদ এন এম জে ডিগ্রি কলেজ প্রতিষ্ঠা করা হয়েছিল। বাকলিয়ায় স্টেডিয়াম ও কর্ণফুলী শাহ আমানত সেতু নির্মাণ করা হয়েছিল। বিএনপি বাকলিয়ার আইলকে রাস্তায় পরিণত করেছে। বাকলিয়ায় বিভিন্ন মসজিদ ও মন্দির নির্মাণে অনুদান দেওয়া হয়েছিল। আমি মেয়র নির্বাচিত হলে বৃহত্তর বাকলিয়াবাসীর জন্য চাইল্ড কেয়ার ও মাতৃসদন প্রতিষ্ঠার মাধ্যমে স্বাস্থ্যসেবা নিশ্চিত করব। অবহেলিত এই বাকলিয়ার উন্নয়নে নিজেকে উৎসর্গ করব।’

এদিন শাহাদাতের সঙ্গে গণসংযোগে অংশ নিয়েছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন ও হাবিবুন নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহসাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল ও সদস্য মীর হেলাল উদ্দিন।

এছাড়া গণসংযোগে দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, নগর কমিটির যুগ্ম আহ্বায়ক এস কে খোদা তোতন, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য আনোয়ার হোসেন লিপু, গাজী মো. সিরাজ উল্লাহ, দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইয়াছিন চৌধুরী আসুও অংশ নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন