বিজ্ঞাপন

‘তাকদীর’ জিতলো তিনটি পুরস্কার

February 28, 2021 | 1:15 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গতবছরের আলোচিত ওয়েব সিরিজ ‘তাকদীর’। সৈয়দ আহমদ শাওকী পরিচালিত সিরিজটি ‘সেফকিপার চ্যানেল আই মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’-এর  মঞ্চে জিতে নিয়েছে তিনটি পুরস্কার। শ্রেষ্ঠ ওয়েব সিরিজের পাশাপাশি শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার পেয়েছেন তাকবীরের পরিচালক সৈয়দ আহমদ শাওকী। ওয়েব সিরিজটির নাম ভূমিকায় অভিনয় করা চঞ্চল চৌধুরী পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার।

বিজ্ঞাপন

তাকদীরের গল্প আবর্তিত হয়েছে লাশবাহী ফ্রিজ্ঞায় ভ্যান চালক তাকদীরকে ঘিরে। একদিন সকালে তাকদীর তার ফ্রিজার ভ্যানের ভিতরে বিখ্যাত সাংবাদিক আফসানা আঞ্জুমেরর গুলিবিদ্ধ লাশ খুঁজে পায়। খুনের দায় থেকে কীভাবে নিজেকে নির্দোষ প্রমাণ করে তাকদীর সেই গল্পই এখানে বলা হয়েছে।

ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য নির্মিত ‘তাকদীর’ একটি ডার্ক থ্রিলার। যেখানে গল্পের চরিত্রগুলো মানুষের জীবনের গহীন অন্ধকার দিক গুলো নিয়ে কাজ করেছে।

মুক্তির সঙ্গে সঙ্গেই সিরিজটি দর্শকনন্দিত হয়। মুক্তির এক সপ্তাহের মধ্যে এর আইএমডিবি রেটিং ওঠে ৯। ইতোমধ্যে এর হিন্দি ডাবিং করা হয়েছে।

বিজ্ঞাপন

শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার পেয়ে পরিচালক সৈয়দ আহমেদ শাওকী তার উপর আস্থা রাখার জন্য হইচই ও তাকদীরের পুরো টিমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

‘তাকদীর আমাদের গল্প, মানুষের জীবনের গল্প। আমরা আমাদের এরকম আরও গল্প বলতে চাই’- এই বলে উচ্ছ্বাস প্রকাশ করেন অভিনেতা চঞ্চল চৌধুরী।

সৈয়দ আহমেদ শাওকীর পাশাপাশি সিরিজটির সহ-নির্মাতা ছিলেন সালেহ সোবহান অনীম। এর চিত্রনাট্য লিখেছেন নিয়ামত উল্লাহ মাসুম। এক্সিকিউটিভ প্রোডিউসার হিসেবে দায়িত্ব পালন করেছে চলচ্চিত্র নির্মানকারী প্রতিষ্ঠান ফিল্ম সিন্ডিকেট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন