বিজ্ঞাপন

ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর সিপিবি নেত্রীর হামলা

April 4, 2021 | 10:56 pm

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাকা: চা খাওয়ার জন্য ডেকে নিয়ে ছাত্র ইউনিয়ন সভাপতি ফয়েজ উল্লাহর ওপর সিপিবি নেত্রী জলি তালুকদারের নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে। এদিকে অভিযোগ অস্বীকার করে ‘ঘটনাস্থলেই ছিলেন না’ বলে দাবি করেছেন জলি তালুকদার।

বিজ্ঞাপন

রোববার (৪ এপ্রিল) রাত ৮টার দিকে রাজধানীর পুরানা পল্টনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কার্যালয়ের পাশে এ ঘটনা ঘটে বলে সারাবাংলাকে জানিয়েছেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপক শীল।

দীপক শীল বলেন, ‘ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার আগে বিকেল চারটার দিকে কবি নজরুল ইসলাম কলেজ ছাত্র ইউনিয়নের দফতর সম্পাদক জুবায়ের সজলের ওপর হামলা করে সিপিবি নেতা মনজুর মঈন। এই হামলার প্রতিবাদ জানিয়ে পার্টির কাছে বিচার চেয়েছি আমরা। আর এতেই ক্ষিপ্ত হয়েছেন জলি তালুকদার। পরে রাত আটটার দিকে আমাদের সভাপতিকে চা খেতে ডেকে নিয়ে অতর্কিত হামলা করেন তিনিসহ আরও কয়েকজন।’

হামলার ঘটনায় সিপিবি নেত্রী জলি তালুকদারের নেতৃত্বে মঞ্জুর মইন, সিপিবি নেতা মঞ্জুরুল আহসান খানের ব্যক্তিগত সহকারী হযরত আলীসহ আরও ৫-৬ জন ব্যক্তি অংশ নেন বলে অভিযোগ করেন দীপক শীল।

বিজ্ঞাপন

হামলার ঘটনার পরে পুরানা পল্টনে সিপিবি কার্যালয়ে অবস্থান নিয়ে ছাত্র ইউনিয়ন নেতারা বিক্ষোভ করছেন বলে জানা গেছে।

তবে হামলার বিষয়ে কিছুই জানেন না দাবি করে সিপিবি নেত্রী জলি তালুকদার সারাবাংলাকে বলেন, ‘আমি এই ঘটনার কিছুই জানি না। আপনিসহ কয়েকজনের কাছ থেকে শুনলাম। আর ওরা (ছাত্র ইউনিয়নের নেতাকর্মী) আমাদের খুব আদরের ছোটভাই। ওদের ওপর হামলার প্রশ্নই ওঠে না।’

অভিযোগ আছে, নতুন সম্মেলন দেওয়াকে কেন্দ্র করে সংগঠনটির বিভিন্ন অংশের মাঝে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে। ছাত্র ইউনিয়নের ৪০তম সম্মেলন বাতিল করে নতুন সম্মেলনের চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন জলি তালুকদারের নেতৃত্বাধীন সিপিবির একাংশ। আগামী ১২ তারিখ সম্মেলনের ডাকও দেওয়া হয়েছিলো। তবে করোনা পরিস্থিতি বিবেচনায় স্থগিত করা হয়েছে সম্মেলন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরআইআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন